• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

নগরীর আরেক সড়কে জ্বললো দৃষ্টিনন্দন সড়কবাতি

রিপোর্টার নাম:
আপডেট বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী মহানগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর হতে নওহাটা পর্যন্ত প্রায় সাড়ে ৯ কিলোমিটার সড়ক দৃষ্টিনন্দন সড়কবাতিতে আলোকায়ন করা হয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় ফলক উন্মোচন ও সুইচ চেপে আনুষ্ঠানিকভাবে এই আলোকায়নের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। শুরুতেই রাসিক মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোস্তাক হোসেন, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহাদত আলী শাহু, ১৮নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শহিদুল ইসলাম, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলাউদ্দিন সহ আওয়ামী লীগ লীগের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাজশাহী-নওগাঁ মহাসড়কের শহীদ এইচএম কামারুজ্জামান চত্বর থেকে পবা উপজেলার নওহাটা পর্যন্ত সড়ক চার লেনে উন্নীতকরণ কাজ বাস্তবায়ন করেছে সড়ক ও জনপথ (সওজ) বিভাগ রাজশাহী। সড়কটি ফোরলেনে উন্নীতকরণের পর আলোকায়নের কাজ বাস্তবায়ন করা হচ্ছে। প্রায় সাড়ে ৯ কিলোমিটার সড়কটিতে মোট ৩৯০টি ডেকোরেটিভ পোল বসানো হয়েছে। প্রতিটি পোলে রয়েছে দুইটি সড়কবাতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d