• ঢাকা, বাংলাদেশ রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন

নাটোরে হামলায় আহত বিএনপি নেতা দেওয়ান শাহীন

রিপোর্টার নাম:
সর্বশেষ: বুধবার, ১৩ মার্চ, ২০২৪

রাজশাহী সংবাদ ডেস্ক :

বুধবার (১৩ মার্চ) দুপুরে শহরের সড়ক ও জনপথ অফিসের সামনে তাকে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা।

পরে আহত অবস্থায় দলীয় কর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে শহরের স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু  জানান, আজ সকাল ১০টার দিকে জজকোর্টে একটি মামলায় হাজিরা দিতে যান জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন। হাজিরা ও আদালতের কাজকর্ম শেষে বাড়ি ফেরার পথে দুপুরের দিকে শহরের ফুলবাগান সড়ক জনপথ অফিসের সামনে পৌঁছালে একদল সন্ত্রাসী প্রাইভেট কার দিয়ে তার মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এরপর হত্যার উদ্দেশে পিটিয়ে তার বাম হাত ভেঙে দেয়। এ সময় অচেতন অবস্থায় দেখে মারা গেছে ভেবে তারা চলে যায়। এ ঘটনার জন্য আওয়ামী লীগ ও যুবলীগকে দায়ী করেন বিএনপির এ নেতা।

এ ব্যাপারে যুবলীগ কর্মী গোলাম কিবরিয়া সেলিম জানান, এ ঘটনার সঙ্গে যুবলীগ বা আওয়ামী লীগের কেউ জড়িত নন। সিংড়ায় বিএনপির কমিটি গঠনকে কেন্দ্র করে দ্বন্দে দেওয়ান শাহীনকে নিজদলের নেতাকর্মীরা পিটিয়েছে। তা ছাড়া জজ কোর্ট থেকে বাসায় ফেরার জন্য তিনি উল্টোদিক ফুলবাগান এলাকায় কেন যাবেন। এ ঘটনার জন্য তারা নিজেরাই দায়ী।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, শহরের ফুলবাগান এলাকায় সড়ক জনপথ বিভাগের অফিসের সামনে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে একজন ব্যক্তি পড়ে আছে এমন সংবাদ পাওয়া যায়। এ অবস্থায় সেখানে পুলিশ পাঠানো হয়। তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই আহত ব্যক্তিকে স্থানীয়রা সেখানকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। পরে পুলিশ জানতে পারে বিএনপি নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীনকে কে বা কারা পিটিয়ে জখম করেছে।

ওসি বলেন, এ বিষয়ে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরো খবর