• ঢাকা, বাংলাদেশ রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

নাবিল গ্রুপের ক্রপ প্রোটেকশন প্রোডাক্ট লন্সিং

রিপোর্টার নাম:
আপডেট বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

সংবাদ বিজ্ঞপ্তি

নাবা ক্রপ কেয়ার লিমিটেড এর উদ্যোগে ‘ক্রপ প্রোটেকশন প্রোডাক্ট লন্সিং’ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে রাজশাহীর বামুন শিখরে অবস্থিত নাবিল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের রিসার্স এন্ড ডেভেলপমেন্ট সেন্টারে নাবিল গ্রুপের চেয়ারম্যান মোঃ জাহান বক্স মন্ডলকেক কেটে এবং দোয়া পরিচালনার মাধ্যম এই কর্মশালার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এসময় তিনি সংশ্লিস্ট সকলকে সেবার মনোভাব নিয়ে ন্যায় নিষ্ঠার সাথে কাজ করে মানসম্মত পন্য প্রস্তুত ও বিপণনের আহ্বান জানান যাতে কৃষক সর্বাত্মক ভাবে লাভবান হতে পারে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিএসএফএমও মোহাম্মাদ মশিউর রহমান, হেড অব প্লানিং মোঃ জাহাঙ্গীর হোসেন, হেড অব মার্কেটিং এন্ড বিজনেস ডেভেলপমেন্ট এ কে এম কাম্রুজ্জামানসহনাবা ক্রপ কেয়ার লিমিটেড এর বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য মানসম্মত ফসল রক্ষাকারী পন্য বা ক্রপ প্রোটেকশন প্রোডাক্ট প্রস্তুতের জন্য নাবিল গ্রুপের প্রতিষ্ঠান নাবা ক্রপ কেয়ার লিমিটেড এর সাথে আন্তর্জাতিক মানের ক্রপ প্রোটেকশন প্রোডাক্ট ব্র্যান্ড ‘ইউপিএল’ স্ট্রাটেজিক পার্টনার হিসেবে চুক্তিবদ্ধ ভাবে কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d