• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

নাশকতার বিরুদ্ধে সোচ্চার থাকতে নেতা কর্মীদের প্রতি আহবান আসাদের

রিপোর্টার নাম:
আপডেট সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
বিএনপি-জামায়াতের দেশ বিরোধী অবরোধ ও নাশকতার বিরুদ্ধে দলীয় নেতা কর্মীদের সোচ্চার থাকার আহবান জানিয়েছেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। সোমবার দুপুরে অবরোধ ও নাশকতা বিরোধী বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।
আসাদের নেতৃত্বে সোমবার দুপুরে রাজশাহী নগরীর লক্ষীপুর এলাকায় বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি জিপিওর সামনে থেকে ঘুরে সিএন্ডবি মোড় ঘুরে লক্ষীপুরে গিয়ে শেষ হয়। মিছিল শেষে লক্ষীপুর মোড়ে বঙ্গবন্ধু ম্যুরালের সামনে নেতাকর্মীরা অবস্থান কর্মসূচি পালন করে।
এসময় রাজপাড়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসারুল আলাম খিচ্চু, সাবেক ছাত্রনেতা রাকিবুল ইসলাম, কামরান ইয়ামিন, রাজশাহী জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, জেলা আওয়ামী লীগের নেতা ও দেওপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আক্তারুজ্জামান, পাকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজ, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তোহিদুল হক তুহিন, রাজশাহী জেলা যুবলীগের প্রচার সম্পাদক রফিকুজ্জামান রফিক ও উপপ্রচার সম্পাদক শাহাদাত হোসেন পিন্টু, রাজপাড়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাসির উদ্দিন রুবেল, দামকুড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বাবু আলী, কাটাখালি পৌরসভার ৪নং এর সভাপতি মানিক হোসেনসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ এবং সহযোগী সকলের নেতা কর্মীরা এই কর্মসূচিতে অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d