• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
শিরোনাম
ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ফের এক হচ্ছেন তাহসান-মিথিলা ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দেবে ইইউ দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী  বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপজেলা পরিষদ নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন প্রধানমন্ত্রীর গোমস্তাপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও পশু সম্পদ প্রদর্শনীর উদ্বোধন নওগাঁ শান্ত ও সন্ত্রাসী বাহিনীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন নগরীতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ একজন গ্রেপ্তার

নিয়ামতপুরে চোলাই মদ ও গাঁজাসহ গ্রেপ্তার ২

রিপোর্টার নাম:
সর্বশেষ: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪

নিয়ামতপুর প্রতিনিধি: 
নওগাঁর নিয়ামতপুরে পৃথক অভিযান চালিয়ে  চোলাই মদ ও গাঁজাসহ দুইজন বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ মার্চ) উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের আঘোর গ্রামে ও শ্রীমন্তপুর ইউনিয়নের ঝাঝিরা গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে  ২০ লিটার চোলাই মদ ও ২৩০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার  আঘোর গ্রামের কালী দাস মূর্মু(৩৪) ও  ঝাঝিরা গ্রামের গবিন্দ ওরফে ভোগত (৭০)।
থানা-পুলিশ সূত্রে জানা গেছে,  গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ গ্রেপ্তরকৃতদের কাছ থেকে  চোলাই মদ ও গাঁজা উদ্ধার করে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রক আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


আরো খবর