• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম
ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ফের এক হচ্ছেন তাহসান-মিথিলা ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দেবে ইইউ দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী  বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপজেলা পরিষদ নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন প্রধানমন্ত্রীর গোমস্তাপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও পশু সম্পদ প্রদর্শনীর উদ্বোধন নওগাঁ শান্ত ও সন্ত্রাসী বাহিনীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন নগরীতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ একজন গ্রেপ্তার

নিয়ামতপুরে হাসপাতাল ও ক্লিনিকে অভিযান চালিয়ে জরিমানা 

রিপোর্টার নাম:
সর্বশেষ: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

নিয়ামতপুরপ্রতিনিধি:
নওগাঁর নিয়ামতপুরে অভিযান চালিয়ে ব্যক্তি মালিকানাধীন ৩  হাসপাতাল ও ক্লিনিককে ২৮ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার  দুপুরে উপজেলা সদরে হাসপাতাল ও ক্লিনিক অপরিষ্কার, ওটিতে অব্যবস্থাপনা, লাইসেন্স নবায়ন না থাকা ও ল্যাব টেকনিশিয়ান না থাকায় এই জরিমানা করা হয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ম্যাজিস্ট্রেট রূপম দাস।
তিনি বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে প্রশাসন বদ্ধপরিকর। স্বাস্থ্য অধিদপ্তর সাধারণ মানুষের স্বাস্থ্য বিষয়ে কঠোর অবস্থানে রয়েছে। এ ধরনের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে। অভিযান পরিচালনার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার জয়ন্ত কুমার ও পুলিশের একটি দল উপস্থিত ছিল।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, অভিযান চালিয়ে উপজেলা সদরের স্কয়ার প্লাস ডায়াগনস্টিক ও ডায়াবেটিস সেন্টারকে ১৫ হাজার, শোভা ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার ও দারুসসালাম হাসপাতালকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


আরো খবর