• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ থাকুন: আসাদ

রিপোর্টার নাম:
আপডেট শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করে যেতে হবে বলে মন্তব্য করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। শুক্রবার বিকেল চারটায় নগরীর বোয়ালিয়া ক্লাব সংলগ্ন রাস কনভেনশন সেন্টারে মোহনপুর উপজেলার ছয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার তৃণমূল আওয়ামী লীগের নেতৃবৃন্দের আয়োজনে মতবিনিময় সভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে সরকারে উন্নয়নচিত্র প্রচারের করে নৌকার বিজয়রে জন্য কাজ করতে হবে। আসাদ বলেন, আপনাদের ঐক্য বজায় রাখতে হবে। নৌকার যেন বিজয় হয়, যারা রাজাকার-খুনি, এতিমের টাকা আত্মসাৎ করে, মানি লন্ডারিং করে, সন্ত্রাস-জঙ্গিবাদ সৃষ্টি করে এদের বিরুদ্ধে প্রচার করবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেসকল উন্নয়ন করেছে, সেটা গ্রামগঞ্জে মানুষের কাছে ছড়িয়ে দিতে হবে। আপনাদের প্রত্যেককে এখন থেকে নৌকা মার্কায় ভোট চাইতে হবে।

তিনি বলেন, তৃণমূলে আপনাদের ঐক্য বজায় রাখতে হবে। আপনারা নৌকা মার্কায় আপনারা ভোট চাইবেন। সেভাবেই আপনারা প্রতিটি ঘরে ঘরে যাবেন। সংগঠনকে শক্তিশালী করে গড়ে তুলবেন।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মেহবুব আহমেদ রাসেল, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের নেতা এনামুল হক, ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আফজাল হোসেন বকুল, মৌমাছি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হোসেন আলী, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের নেতা সুলতান আলি, আজাহার আলী, সানোয়ার রহমান, বেল্লা, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য শরিফুল ইসলাম, মোহনপুর উপজেলার শ্রমিক লীগের সভাপতি মজিবুর মাস্টার ও সাধারণ সম্পাদক মিলন মাস্টার, রাজশাহী জেলা যুবলীগের সহ-সভাপতি আলমগীর মোর্শেদ রঞ্জু, প্রচার সম্পাদক রফিকুজ্জামান রফিক, ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদের মেম্বার হাবিবা খাতুন, ছাত্রনেতা রনি, কামাল, অসীম, এবং মোহনপুর উপজেলার ছয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার আওয়ামী লীগ, যুবলীগ  ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d