• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন

নৌকার পক্ষে রাজশাহীতে ডা: অর্ণা জামানের বিশাল ছাত্র সমাবেশ

রিপোর্টার নাম:
আপডেট সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা বলেছেন, আন্দোলন করতে না পেরে বিএনপি-জামায়াতের নেতারা ঘরে বসে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে বক্তব্য দিচ্ছেন। তারা নাকি নির্বাচন বানচাল করে দিবে। এতোই যদি সাহস থাকে তাহলে নির্বাচনে আসেন। নির্বাচনে এসে আপনাদের জনপ্রিয়তা দেখান। আপনাদের জনপ্রিয়তা কতটুকু আমরা সেটা দেখতে চাই। বিএনপি-জামায়াতের নির্বাচন বানচালের অপচেষ্টা রুখে দেওয়া হবে।

রোববার (১০ ডিসেম্বর) রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার প্রত্যয়দীপ্ত শপথ বাস্তবায়নে এবং দ্বাদশ জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামী মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়ী করার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়, রাজশাহী মহানগর, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগ আয়োজিত বিশাল ছাত্রসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ডা. আনিকা ফারিহা জামান অর্ণা বলেন, যখন নির্বাচন আসে তখনই বিএনপি-জামায়াত চক্র সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত হয়। নানা রকম ষড়যন্ত্রে লিপ্ত হয় এবং সাধারণ মানুষের জানমালের ক্ষয়ক্ষতি করে। তারা কখনো মানুষের কল্যান চায় না।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত নির্বাচনে আসতে ভয় পায়। তারা নির্বাচন বানচাল করতে চায়। তাদের নির্বাচন বানচালের অপচেষ্টা সফল হতে দেয়া হবে না। আমরা রাজপথে থেকে তাদের মোকাবিলা করবো। দেশ ও মানুষের কল্যাণে জননেত্রী দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করতে আমরা রাজপথে আছি এবং থাকবো। কোন ধরনের স্বাধীনতা বিরোধী কর্মকাণ্ড এ দেশের মাটিতে আমরা মেনে নিবো না।

বিশাল ছাত্র সমাবেশে বক্তব্য দেন রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহিল গালিব, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি মোঃ ফাহমিদ লতিফ লিয়ন, সাধারণ সম্পাদক সৌমিক সাহা, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ, রাজশাহী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শুভ কুমার মন্ডল ও সাধারণ সম্পাদক মোঃ নাহিদ হাসান। বিশাল ছাত্র সমাবেশে রাজশাহীর বিভিন্ন শাখা ছাত্রলীগের সকল ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d