• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান আসাদের

রিপোর্টার নাম:
সর্বশেষ: রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ. উন্নয়নের প্রতীক নৌকার বিজয় নিশ্চিত করতে দলীয় নেতা কর্মীদের সচেতন থাকার আহবান জানিয়েছেন। তিনি বলেন, নির্বাচনের সময় এগিয়ে আসার সাথে সাথে শুরু হয়েছে অপপ্রচার। এই অপপ্রচারের জবাব দিতে হবে। আর এই জবাব দেয়ার জন্য আওয়ামীলীগের প্রতিটি কর্মীকে জ্ঞান অর্জণ করতে হবে। আগে নিজেরা জানতে হবে এই দেশের উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনা কিভাবে জীবন বাজি রেখে কাজ করে চলেছেন। এদেশের কতটা উন্নয়ন করেছে বর্তমান সরকার। এসব নিজেরা জানতে হবে তার পর প্রতিটি ঘরে ঘরে গিয়ে প্রকৃত তথ্য জানাতে হবে। শনিবার বিকেলে পবা উপজেলার হরিপুর বাজারে রাজনৈতিক দার্শনিক রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখার প্রত্যয়ে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান আসাদ এসব কথা বলেন।
হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূল নেতৃবৃন্দ আয়োজিত এই সমাবেশে আসাদ বলেন, ঐক্যের প্রতীক, উন্নয়নের প্রতীক, এগিয়ে নেয়ার প্রতীক নৌকা। নৌকার বিজয় মানেই দেশের মানুষের বিজয়। নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে আসাদ বলেন, জাতীয় সংসদ নির্বাাচন সমাগত। আর বসে থাকার সময় নাই। সব বাধা উপেক্ষা করে আবারো নৌকার বিজয় নিশ্চিত করার জন্য আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এটিই আওয়ামীলীগের প্রতিটি কর্মীর দায়িত্ব।
সমাবেশে রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ফারুক হোসেন ডাবলু, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাক আহমেদ, রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, আওয়ামী লীগ নেতা মিরাজুল ইসলাম, কামরান ইয়ামিন, আবু রায়হান মাসুদ, জেলা কৃষকলীগে সহ-সভাপতি আবুল হোসেন, হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন পান্না, হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম, পবা উপজেলা আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি সাইদুর রহমান বাদল, হড়গ্রাম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হেলাল কবির,পারিলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল বারী ভুলু, জেলা যুবলীগের সহ-সভাপতি আলমগীর মুন্সেদ রঞ্জু, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের নেতা এনামুল, ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আফজাল হোসেন বকুল, মোহনপুর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মজিবুর রহমান, হুজরীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবুল কাশেম, রিয়াজ মাস্টার, জেলা যুবলীগের প্রচার সম্পাদক রফিকুজ্জামান রফিক, উপপ্রচার সম্পাদক শাহাদাত হোসেন পিন্টু, কাটাখালি পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মানিক আলী, দামকুড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বাবুসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো খবর