• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

পবায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনারশ প্রতিক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে ডাবলু

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: বুধবার, ২২ মে, ২০২৪

আগামী ২৯ মে পবায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন। এই উপজেলা পরিষদ নির্বাচনে হাট-বাজার, পাড়া-মহল্লায়, ভোটারদের ভোট, দোয়া ও সমর্থন প্রত্যাশায় এলাকায় গণসংযোগ করছেন চেয়ারম্যান প্রার্থী রাজশাহী জেলা আওয়ামীলীগের সদস্য ফারুক হোসেন ডাবলু।

গণসংযোগকালে ফারুক হোসেন ডাবলু বলেন, নির্বাচনে জয়ী হয়ে জনগণের একজন সেবক হিসেবে আমি আপনাদের মাঝে থাকতে চাই। সুখে দুঃখে মানুষের পাশে সবসময় আছি। সবার ডাকে সাড়া দিয়েছি। আমার দরজা আপনাদের সকলের জন্য সবসময় উম্মুক্ত। সবাই ঐক্যবদ্ব হয়ে মিলেমিশে এলাকার উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠার জন্য কাজ করতে চাই। পবা উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়তে চায়। মাদক-সন্ত্রাস, বাল্যবিবাহ মুক্ত উপজেলা গড়তে চায়।

তিনি আরও বলেন, আমার চাওয়া-পাওয়ার কিছু নেই। দরিদ্র অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করতে চাই। জনগণের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই।

নওহাটা পৌরসভার শফিকুল, আরমানসহ একাধিক ব্যাক্তি বলেন, ফারুক হোসেন ডাবলু  একজন ভাল মানুষ, শিক্ষিত মানুষ, সবার সাথে মিলেমিশে থাকে। এলাকায় আসলে, সাধারণ মানুষের সাথে মিশে, কোন অহংকার নেই। বিভিন্ন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করে। সবার মুখে মুখে ফারুক হোসেন ডাবলুর নাম। সকলের সুখে দুঃখে পাশে থাকে এরকম একজন জনপ্রতিনিধি আমাদের দরকার। আমরা তাঁকে ভোট দিয়ে নির্বাচিত করে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

এদিকে ২২মে রবিবার হুজুরীপাড়া ইউনিয়ন যুবলীগের নেতৃত্বে ডাবলুর আনারশ এর পক্ষে এক বিশাল মটরসাইকেল শোডাউন ও গণসংযোগের আয়োজন করা হয়।

গণসংযোগের সময় উপস্থিত ছিলেন  হুজুরীপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি রফিকুল  ইসলাম, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ও আওয়ামীলীগসহ সহযোগী অংগসংগঠনের নেতাকর্মীবৃন্দ এবং সর্বস্তরের অসংখ্য জনগণ।


আরো খবর