• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম
কানে খোলামেলা পোশাক, ভাবনাকে ধুয়ে দিলেন অঞ্জনা পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

পবায় মিল মালিকগণের সাথে “উৎপাদন ও সরবরাহ” মূল্য অবহিতকরণ সভা

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪

রাজশাহীর পবায় রাইস মিল (অটোমেটিক ও হাস্কিং) থেকে পাইকারী ও খুচরা পর্যায়ে সরবরাহকৃত চালের সুষ্ঠু ব্যবস্থাপনা এবং “উৎপাদন ও সরবরাহ” মূল্য অবহিতকরণ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক দপ্তরের আয়োজনে চাল আমদানিকারক, পাইকারি ব্যবসায়ী ও আড়তদার, খুচরা ব্যবসায়ী, চালকল (অটোমেটিক রাইস মিল, মেজর রাইস মিল, হাস্কিং রাইস মিল) মালিকগণসহ সংশ্লিষ্টদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ হলরুমে মতবিনিময় সভা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ্ মোহাম্মদ হাসনাত। উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক একেএম ফজলুল হক, উপজেলা সমাজসেবা অফিসার জাহিদ হাসান রাসেল, উপজেলা যুব উন্নয়ন অফিসার এমএমএন জহুরুল ইসলাম, নওহাটা এলএসডি খাদ্য পরিদর্শক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম, উপজেলা খাদ্য পরিদর্শক ফিরোজা খাতুন, উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক, চাল কল মালিক তপন, তোফাজ্জল হোসেন, নিখিল চন্দ্র সাহা সহ উপজেলা প্রশাসন, সমাজসেবা কার্যালয় ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

ভোক্তাগণের ন্যায্যমূল্যে পছন্দমত জাতের ধানের ফলিত চাল কেনার সুবিধার্থে, চালের বাজারমূল্য যৌক্তিক পর্যায়ে রাখতে, ধানের নামেই যাতে চাল বাজারজাতকরণ করা হয় তা নিশ্চিত করার উদ্দেশ্যে এবং এ সংক্রান্ত কার্যক্রম মনিটরিং এর সুবিধার্থে খাদ্য মন্ত্রণালয়ের একটি পরিপত্র জারি করা হয়েছে। জারিকৃত পরিপত্রে নির্দেশনাসমূহ প্রদান করা হয়।

এদিকে এদিন উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনে সমাজকল্যাণ পরিষদ হতে অসহায় ও হতদরিদ্র নিম্নআয়ের পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়। অসহায় ও হতদরিদ্র নিম্নআয়ের পরিবারের ১১১ জনের মাঝে ৬৪ হাজার টাকা নগদ আর্থিক সহায়তা (নগদ অর্থ বিতরণ) প্রদান করা হয়।


আরো খবর