• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনাম
কানে খোলামেলা পোশাক, ভাবনাকে ধুয়ে দিলেন অঞ্জনা পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

পাকিস্তানের অন্তর্বর্তীকালীন কোচ হলেন ইউসুফ ও রাজ্জাক

স্পোর্টস ডেস্ক
সর্বশেষ: রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য পাকিস্তান দলের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউসুফ ও রাজ্জাক। ইউসুফকে হেড কোচ আর রাজ্জাককে সহকারী কোচ হিসেবে নিয়োগ দিয়েছে পিসিবি।

সাবেক এই দুই ক্রিকেটার শুধু আগামী ১৮ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া সিরিজে বাবর আজমদের কোচিংয়ের দায়িত্ব পালন করবেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে স্থায়ী কোচ নিয়োগের বিষয়ে আলোচনা চালিয়ে যাচ্ছে পিসিবি। বাবরদের কোচিংয়ের দায়িত্ব নিতে গ্যারি কিরস্টেন ও জ্যাসন গিলেস্পির সঙ্গে কথাবার্তা চলছে।

এরইমধ্যে পাকিস্তানের টেস্ট দলের হেড কোচের দায়িত্ব নিতে সম্মতি প্রকাশ করেছেন গিলেস্পি। আর আইপিএলে ব্যস্ততার কারণে এখনো নিজের চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে পারেনি কিরস্টেন। পিসিবির বিশ্বস্তসূত্রে এ তথ্য জানিয়েছে ভারতীয় গণমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়া।


আরো খবর