• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

পাগলায় গোসলে নেমে চতুর্থ শ্রেণীর ছাত্রীর মৃত্যু, নিখোঁজ দুই

রিপোর্টার নাম:
আপডেট বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাগলা নদী থেকে চতুর্থ শ্রেণীর এক ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নদীতে গোসল করতে গিয়ে তার মৃত্যু হয়। বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর বহালাবাড়ি ঘাটে তার মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। নিহত স্কুলছাত্রী ছত্রাজিতপুর খুলুপাড়া গ্রামের শরিফুল ইসলামের মেয়ে লিজা খাতুন (১১)।

নিহত লিজা খাতুনের সাথে গোসলে নামা তার সহপাঠী বহালাবাড়ি গ্রামের নাইমুল হকের মেয়ে নাইমা খাতুন (১০) এখনও নিখোঁজ রয়েছে। তারা দুইজনই ছত্রাজিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী।

এদিকে, সদর উপজেলার ইসলামপুরে শেখ হাসিনা সেতুর নিচে মহানন্দা নদীতে গোসলে নেমে নিখোঁজ রয়েছে এক যুবক। নিখোঁজ যুবক সদর উপজেলার গুমপাড়া এলাকার সেরাজুল ইসলামের ছেলে মো. মারুফ(২০)। পৃথক স্থানে নিখোঁজ দুইজনকেই উদ্বারে কাজ করছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ জানান, দুপুরে পাগলা নদীতে গোসলে যায় নিহত লিজা ও নিখোঁজ নাইমা খাতুন। এরপর দুইজনই পানির নিচে তলিয়ে যায়। এর কিছুক্ষণ পরই নদী থেকে লিজার মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। নিখোঁজ নাইমাকে উদ্বার কার্যক্রম অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d