• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২৯ মে ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনাম
মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন উপজেলা নির্বাচন: পবা ও মোহনপুরে হামলা-সংঘর্ষ রাজশাহীতে চেয়ারম্যান প্রার্থীর ছেলের উপর হামলা
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

পুঠিয়ায় বিয়ের দাওয়াত খেতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

চলছে বিয়ে বাড়ির আনন্দ উল্লাস। কিন্তু মুহূর্তেই রূপ নিল শোকের। মা ও নানির সাথে বিয়ে খেতে এসেছিলেন তামিম ইসলাম। রাজশাহীর পুঠিয়ায় বিয়ের দাওয়াত খেতে এসে পানিতে ডুবে প্রাণ হারালেন তামিম ইসলাম (১১) নামের এক শিশু।

শনিবার (১৩ এপ্রিল) সকাল ১১ টার দিকে ওই ঘটনা ঘটে। জানা যায় রাজশাহীর চারঘাট নিমপাড়া ইউনিয়নের ভাটপাড়া গ্রামের তামিম ইসলাম তার মা ও নানির সাথে রাজশাহীর পুঠিয়া উপজেলার কান্দ্রা গ্রামের মোস্তফা নামের এক ব্যক্তির মেয়ের বিয়ের দাওয়াত খেতে আসে। বিয়ের কার্যক্রম সবকিছু ঠিকঠাক মতো চলছিল অন্যদিকে ছোট বাচ্চা তামিম পার্শ্ববর্তী এলাকা জুয়েল খলিফা নামের এক ব্যক্তির পুকুরে গোসল করতে যায়। পরে অনেক সময় অতিবাহিত হলেও তামিম ফিরে না আসায় তার মা ও নানী অনেক খোঁজাখুঁজি শুরু করে।

পরে বিয়ের বাড়ির লোকজন পার্শ্ববর্তী ওই পুকুরের পানিতে তামিমকে পড়ে থাকতে দেখে। তামিমকে দ্রুত সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত শিশু তামিম চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের ভাটপাড়া গ্রামের সাদিকুল ইসলামের ছেলে বলে জানা যায়। ওই ঘটনায় বিয়ের বাড়ি ও ঈদের আনন্দ মুহূর্তে শোকে স্তব্ধ হয়ে যায়।

এ বিষয়ে নিহত শিশু তামিমের নানি বলেন, আমরা সবাই বিয়ের বাড়িতে কাজ কাম নিয়ে ব্যস্ত ছিলাম। এই সময়ের মধ্যে আমার নাতি কখন যে অন্যান্য বাচ্চাদের সাথে পুকুরে গোসল করতে গেছে আমরা কেউ টের পায়নি। আমরা টের পেলে হয়তো আজ এই দুর্ঘটনা ঘটতো না এমনটাই বলছিলেন নিহত শিশু তামিমের নানী। এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ঘটনা সত্য, একজন শিশু বাচ্চা পানিতে ডুবে মারা গেছে।


আরো খবর