• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

পুলিশ সদস্যদের দেশপ্রেমের ব্রত নিয়ে কর্তব্য পালনের আহবান আইজিপির

রিপোর্টার নাম:
আপডেট বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন পুলিশ সদস্যদের লোভ লালসার উর্দ্ধে উঠে মহান দেশ প্রেমের ব্রত নিয়ে কাজ করার আহবান জানিয়েছেন। বৃহস্পতিবার সকালে বাংলাদেশ পুলিশ একাডেমী, সারদায় ৩৯তম ক্যাডেট এসআই ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আইজিপি বলেন, আইনের শাসন প্রতিষ্ঠা, দুষ্টের দমন ও শিষ্টের লালনের মাধ্যমে রাষ্ট্র ও জনগণের জানমালের নিরাপত্তা প্রদানের পাশাপাশি সমাজে শান্তি-শৃঙ্খলা-নিরাপত্তা ও স্থিতিশীলতা বজায় রাখা পুলিশের প্রধান দায়িত্ব।
পুলিশ পরিদর্শক কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ, কুচকাওয়াজ পরিদর্শন ও বিভিন্ন বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী ক্যাডেটদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
এক বছর মেয়াদী প্রশিক্ষণে মোট ৭৬১ জন প্রশিক্ষণার্থী অংশ নেন। এর মধ্যে মধ্যে মঞ্জয় কুমার কুন্ডু বেস্ট ক্যাডেট হিসেবে নির্বাচিত হন। এছাড়া বেস্ট একাডেমিক-আনিকা তাবাসসুম, বেস্ট ইন ফিল্ড এক্টিভিটিজ- রাবেয়া বসরী আঁখি, বেস্ট শ্যুটার- তুর্ন মোহাম্মাদ মুহতাসিম এবং বেস্ট সুইমার হন তৌফিকুজ্জামান।
অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশ একাডেমী সারদার অধ্যক্ষ মীর রেজাউল আলম, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d