• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
কানে খোলামেলা পোশাক, ভাবনাকে ধুয়ে দিলেন অঞ্জনা পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

পৌনে ৪ কোটি টাকার অনুদান বিতরণ

রিপোর্টার নাম:
সর্বশেষ: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

প্রশাসনে চাকরিরত অবস্থায় সরকারি কর্মচারীর মৃত্যু ও আহতদের মাঝে পৌনে ৪ কোটি টাকার অনুদান বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই চেক বিতরণ করেন জেলা প্রশাসক শামীম আহমেদ।

রাজশাহী জেলা প্রশাসনের আয়োজনে ৫০ জনকে ৩ কোটি ৭৪ লাখ টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়। চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী। এ সময় ৪৪ জনকে ৮ লাখ করে, পাঁচ জন ৪ লাখ করে এবং একজনকে ২ লাখ টাকার অনুদানের চেক হস্তান্তর করা হয়।

জেলা প্রশাসক শামীম আহমেদ জানান, বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় কোনো সরকারি কর্মচারী মারা গেলে তার পরিবারের সদস্যরা আর্থিক অনুদান পান ৮ লাখ টাকা। আর গুরুতর আহত হয়ে কেউ স্থায়ীভাবে অক্ষম হলে তার পরিবারের সদস্যরা পান ৪ লাখ টাকা। আগে এই অনুদানের চেকের জন্য সংশ্লিষ্ট দফতরে ঘুরতে হতো বিপদগ্রস্ত পরিবারকে। এখন দ্রুত সময়ের মধ্যে সহজ প্রক্রিয়ায় এই চেক হস্তান্তর করা হচ্ছে।


আরো খবর