• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

প্রতিক পেয়েই প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খাঁন

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: সোমবার, ১৩ মে, ২০২৪

আগামী ২৯ মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে পবা উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিক পেয়েই প্রচারণার মাঠে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খাঁন। তিনি মোটর সাইকেল প্রতিক নিয়ে প্রতিদন্দিতা করছেন।

সোমবার (১৩ মে) তিনি প্রতিক পেয়ে প্রথমে যান জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর এ.এইচ.এম কামারুজ্জামান হেনার সমাধিতে গিয়ে তাঁর রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন। এরপর তিনি হযরত শাহ্ মখ্দুম রুপোস (রহ) এর মাজার জিয়ারত করেন।

প্রতিক বরাদ্ধ শেষে সাংবাদিকদের সাথে কথা বলার সময় রাজশাহী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াজেদ আলী খান বলেন, তিনি জনগণের সাথে আছেন। জনগণের সুখে দু:খে তিনি আছেন এবং সারাজীবন থাকবেন বলে উল্লেখ করেন তিনি। তিনি আরো বলেন, নির্বাচিত হলে পবা উপজেলার রাস্তাঘাট শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন করা হবে। শুধু তাইনয় বাল্যবিবাহ এবং যৌতুক বন্ধ করা হবে। তিনি বলেন, বর্তমানে সব থেকে বড় সমস্যা হচ্ছে, মাদক। এই মাদকের কারনে যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। যে কোন মূল্যে উপজেলা থেকে মাদক নির্মূল করা হবে।

ওয়াজেদ আরো বলেন, অত্র উপজেলায় অনেক গরীব দু:খি মানুষ রয়েছে। ঐ সকল মানুষদের যাচাই বাছাই করে সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে অন্তর্ভূক্ত করা হবে। তিনি বলেন, প্রতিবন্ধি ও হিজড়া জনগোষ্ঠীর উন্নয়নের এবং কর্মসংস্থানের ব্যবস্থাসহ যুবসমাজকে কর্মসংস্থানের ব্যবস্থা করে যুবসমাজকে মাদক ও  সন্ত্রাস থেকে বিরত রাখার ব্যবস্থা করবেন বলে উল্লেখ করেন তিনি।

তিনি আরো বলেন, অত্র উপজেলার ভাইস চেয়ারম্যান হিসেবে তিনি সততা ও নিষ্ঠার সাথে সেবা প্রদান করছেন। আগামীতে নির্বাচিত হলে তিনি আরো বেশী করে সেবা করবেন বলে জানান তিনি। এ জন্য তিনি অত্র উপজেলাবাসীর সহযোগিতা, দোয়া ও ভোটারদের ভোট প্রার্থনা করেন।

দোয়ায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা কৃষক লীগের সভাপতি অধ্যক্ষ তাজবুল ইসলাম, নওহাটা সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক, সাবেক উপাধাক্ষ্য আক্কাস আলী প্রাং, সাবেক আওয়ামী নেতা আব্দুল জব্বার, জেলা কৃষক লীগের কৃষি বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ও কৃষক লীগ নেতা শাফিকুল ইসলাম শাফিসহ আওয়ামী লীগ, কৃষক লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ


আরো খবর