• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম
ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ফের এক হচ্ছেন তাহসান-মিথিলা ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দেবে ইইউ দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী  বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপজেলা পরিষদ নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন প্রধানমন্ত্রীর গোমস্তাপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও পশু সম্পদ প্রদর্শনীর উদ্বোধন নওগাঁ শান্ত ও সন্ত্রাসী বাহিনীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন নগরীতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ একজন গ্রেপ্তার

ফের মুখোমুখি হচ্ছেন বাইডেন-ট্রাম্প

রিপোর্টার নাম:
সর্বশেষ: বুধবার, ১৩ মার্চ, ২০২৪

২০২০ সালের এই দুই প্রতিদ্বন্দ্বী আবারো মুখোমুখি হতে যাচ্ছেন। ৭০ বছরের ইতিহাসে  এমন ঘটনা এটিই প্রথম। এই গ্রীষ্মে দলীয়ভাবে তাদের মনোনয়ন দেওয়া হবে।

৮১ বছর বয়সী প্রেসিডেন্ট মঙ্গলবার সন্ধ্যায় বলেন, ভোটাররা তাকে পুনরায় নির্বাচনের মঞ্চে ফিরিয়ে আনায় তিনি সম্মানিত বোধ করছেন।

তিনি নির্বাচনী প্রচারণার এক বিবৃতিতে বলেন, আমি বিশ্বাস করি, ভবিষ্যতের দিকে এগিয়ে যেতে আমেরিকান জনগণ আমাদের বেছে নেবে।

ক্ষমতায় থাকা বাইডেন স্বাভাবিকভাবেই সুবিধা পেয়েছেন। ডেমোক্রেটিক পার্টির মনোনয়ন দৌড়ে তাকে খুব বেশি কাঠখড় পোড়াতে হয়নি।

অন্যদিকে ৭৭ বছর বয়সী ডোনাল্ড ট্রাম্প রিপাবলিকান ভোটারদের কাছে বেশ জনপ্রিয়। এ কারণেই তিনি একের পর এক প্রাইমারিতে জিতেছেন।

মঙ্গলবার রাতে আসা ফল অবাক করার মতো কিছু ছিল না। কারণ দুজনই মনোনয়ন দৌড়ে শুরু থেকেই আধিপত্য দেখিয়ে আসছেন।


আরো খবর