• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম
কানে খোলামেলা পোশাক, ভাবনাকে ধুয়ে দিলেন অঞ্জনা পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

বদলগাছীতে বাসের ধাক্কায় আরেক যুবকের প্রাণ গেল

বদলগাছী প্রতিনিধি
সর্বশেষ: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

নওগাঁর বদলগাছীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় কৃষ্ণ রবিদাস (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (২রা এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলা সদরে বদলগাছী ব্রীজ সংলগ্ন এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত কৃষ্ণ রবিদাস নওগাঁ সদর উপজেলার বক্তারপুর গ্রামের মৃত রমনী রবিদাসের ছেলে ও বক্তারপুর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ।

জানা যায়, মঙ্গলবার অটোরিকশা যোগে বোনের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন কৃষ্ণ। বদলগাছী সদরে ব্রীজের পাশে পৌঁছানোর পর বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস এসে অটোরিকশাতে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে কৃষ্ণ গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে নওগাঁ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে তিনি মারা যান।

এ বিষয়ে বদলগাছী থানার ওসি (তদন্ত) মাহবুবুর আলম বলেন, দূর্ঘটনায় আহতের পর উদ্ধার করে নওগাঁ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে তিনি মারা যান। মরদেহ উদ্ধার করে আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।


আরো খবর