• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু তানোরে গরু মোটাতাজা করণে নিষিদ্ধ ওষুধের রমরমা বাণিজ্য  রাইসির হেলিকপ্টার দুর্ঘটনার নতুন তথ্য দিল তদন্ত কমিটি শহিদ কামারুজ্জামানের সমাধীতে বঙ্গবন্ধু কলেজ রাজশাহীর গভর্নিং বডির সদস্যদের শ্রদ্ধা বাগমারায় প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নগরীতে বিয়ের প্রলোভন দিয়ে প্রতারণার দায়ে যুবক গ্রেপ্তার সাবেক আইজিপি হলেও অপরাধ করলে শাস্তি পেতে হবে: কাদের ভিডিও ফুটেজে দেখা গেল স্যুটকেসসহ এমপি আনারের ‘দুই কিলার’ রাজশাহীতে ইনোভেশন ফর ক্লাইমেট-স্মার্ট আরবান ডেভেলপমেন্ট শীর্ষক প্রকল্পের কর্মশালার উদ্বোধন নগরীতে পুলিশের পৃথক দুটি মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

বাগমারায় চাঁদাবাজ চক্রের মুল হোতাসহ ৫ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: রবিবার, ৩১ মার্চ, ২০২৪

যানবাহণে চাঁদাবাজির অভিযযোগ বাগমারা থেকে এ চক্রের মূলহোতাসহ ৫ জনকে আটক করা হয়েছে। গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে রাজশাাহী র‌্যাব-৫ সদর কোম্পানীর একটি দল বাগমারার ভবানীগঞ্জ পৌরসভা চাঁনপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলো, বাগমারার দানগাছী এলাকার জুয়েল রানা (৩৫), দেউলিয়া গ্রামের মুরাদ হোসেন (৩২), চাঁনপাড়ার আলী (৩৫), সোহেল রানা (৩৪), বাছড়া গ্রামের খাঁজা মঈনুদ্দিন (২৮)। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন যানবাহন থেকে তোলা ৩২২০ টাকা, চাঁদা আদায়ের রশিদসহ অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানায়, আটককৃতরা বাগমারার ভবানীগঞ্জ পৌরসভার অন্যতম চাঁদাবাজ চক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন ভাউচারের (রশিদ, টোকেন) মাধ্যমে সিএনজি, ইজিবাইক এবং লেগুনাসহ বিভিন্ন যানবাহনে চাঁদাবাজি করে আসছিল। কোন চালক তাদের চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তাকে ভয়ভীতি দেখানো ও মারধর এবং গাড়ী ভাংচুর করতো এসব চাঁদাবাজরা।

আটককৃতদের বাগমারা থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের করা রয়েছে।


আরো খবর