• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৩ জুন ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

বাগমারায় গ্রেপ্তার হয়নি পুলিশের গাড়ীতে হামলার আসামীরা

রিপোর্টার নাম:
সর্বশেষ: শনিবার, ২৩ মার্চ, ২০২৪

বাগমারা প্রতিনিধি :
রাজশাহীর বাগমারায় মন্ত্রীর নিরাপত্তা দিতে আসা পুলিশের গাড়িতে হামলার ঘটনায় মামলা হয়েছে। তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রাশেদ মিয়া বাদী হয়ে গত বৃহস্পতিবার রাতে বাগমারা থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা হলেও কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। মামলায় পাঁচ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত কয়েক জনকে আসামী করা হয়েছে।

মামলার আসামীরা হলো তাহেরপুর পৌরসভার নুরপুর মহল্লার ইউসুফ আলীর ছেলে শামীম, মাড়িয়া ইউনিয়নের পিদ্দপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে সাজেদুল ইসলাম, ঝিকরা ইউনিয়নের খালিশপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে আতাউর রহমান, গোয়ালকান্দি ইউনিয়নের আব্দুর রাজ্জাক মোল্লার ছেলে জোহান মোল্লা এবং একই ইউনিয়নের রামরামা গ্রামের চেয়ারম্যান আলমগীর সরকারের ছেলে শাওন সরকার। মামলার আসামীরা দাপটের সাথে এলাকায় ঘুরে বেড়ালেও তাদের কাউকে এখন পর্যন্ত গ্রেপ্তার করা হয়নি। পুলিশের দায়েরকৃত মামলার কোন আসামী গ্রেপ্তার না হওয়ায় লোকজনের মাঝে আতংক বিরাজ করছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২০ মার্চ বাগমারার তাহেরপুর পৌরসভায় বেশ কয়েকটি অনুষ্ঠানে যোগদানের জন্য সফরে এসেছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি। মন্ত্রীর সেই সফরে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তাহেরপুর বাজার এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছিল। মন্ত্রীর নিরাপত্তায় আসা পুলিশের পিকআপটি বেআইনী জনতায় দলবদ্ধ হইয়া পুলিশ বহনকারী পিকআপ গাড়ীর পথরোধ করে সরকারি কাজে বাধাদান ও গাড়িতে লাগানো স্টিকার ও গাড়ির সাইট কভার ছিড়ে ফেলার অপরাধে মামলাটি করা হয়।

পুলিশের পিকআপে হামলাকারীরা রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদের অনুসারী। তারা সবাই নির্বাচনের পর থেকে উপজেলা জুড়ে তান্ডর চালিয়ে আসছিল।

মামলার তদন্ত কর্মকর্তা তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সোহাইল রানা বলেন, মামলার পর থেকে আসামীদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হচ্ছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।


আরো খবর