• ঢাকা, বাংলাদেশ রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

বাঘায় গলায় ফাঁস দিয়ে অনার্সের শিক্ষার্থীর আত্মহত্যা

রিপোর্টার নাম:
সর্বশেষ: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর বাঘায় গলায় ফাঁস দিয়ে রুকাইয়া ইরা (২৩) নামের এক অনার্সে পড়ুয়া শিক্ষার্থী আতœহত্যা করেছে। সোমবার (১১ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নিজ শয়ন ঘরে সে আত্মহত্যা করে। ঘটনাটি ঘটেছে উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা নওদাপাড়া গ্রামে।

জানা যায়, লালপুর উপজেলার সোব গ্রামের ইয়াসিন আলীর  ইংরেজিতে অর্নাস পড়ুয়া মেয়ে রুকাইয়া ইরার বিয়ে হয় বাঘা উপজেলার দিঘা নওদাপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে পাভেল আহম্মেদের সাথে।

বিয়ের পর থেকে তাদের ঘরে নাবিসা ইয়ানা নামের ৮ মাস আগে কন্যা সন্তান আসে। বর্তমানে রুকাইয়া ইরা চার মাসের অন্তসত্তা। মেয়েকে দেখতে বাবা ইয়াসিন আলী ও মা রুমানা বেগম জামাই পাভেল আহম্মেদের বাড়িতে আসে। এরপর মেয়ের সামনে বাবা মাকে অপমান করে জামাই। বাবা মাকে অপমান করা সহ্য করতে না পেরে নিজ ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করে। পরে পুলিশ লাশ উদ্ধার করে রাজশাহী মেডকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় থানায় মেয়ের বাবা বাদি হয়ে মঙ্গলবার (১২ মার্চ) একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। একটি অভিযোগও পেয়েছি। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


আরো খবর