• ঢাকা, বাংলাদেশ রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

বাঘায় গ্রামে গ্রামে বিশুদ্ধ পানি সরবরাহ

বাঘা প্রতিনিধি
সর্বশেষ: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

রাজশাহীর বাঘায় গ্রামে গ্রামে আনসার-ভিডিপি সদস্যে উদ্যেগে বিশুদ্ধ পানি সরবরাহ করা হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) বিকাল ৪টার দিকে আড়ানী পৌসভার ২ নম্বর ওয়ার্ডের গোচর গ্রামের চার রাস্তার মোড়ে এলাকায় এই পানি সরবরাহ করা হয়।

উপজেলা আনসার ভিডিপির সদস্য ও আড়ানী পৌরসভার আনছসার ভিডিপির ইউনিয়ন কমান্ডার (পিসি) সাগর আলী তার নিজস্ব ভ্যানে এক হাজার লিটারের ট্রাংক নিয়ে এবং কর্মরত আনসার-ভিডিপি সদস্যরা গ্রামে গ্রামে গিয়ে পানি সরবরাহ করেন। এ সময় পানি সরবরাহের সময় উপস্থিত ছিলেন আড়ানী পৌসভার ২ নম্বর গোচর ওযার্ডের কাউন্সিলর নওশাদ আলী, আওয়ামী লীগ নেতা সাইদুল ইসলাম, আসমত আলী, রবিউল ইসলাম প্রমুখ।

এ বিষয়ে আড়ানী পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও গোচর গ্রামের বাসিন্দা সাইদুল ইসলাম বলেন, আমার বাড়িতে দুই মাস থেকে টিউবয়েলে পানি উঠছেনা। গ্রামের লোকজন পানি সংকটে রয়েছে। আমি নিজে সাগরের কাছে থেকে তিন কলস পানি নিয়েছি।

উপজেলা আনসার ভিডিপির সদস্য ও আড়ানী পৌরসভার আনসার বিডিপির (পিসি) সাগর আলী বলেন, পানির সংকট দেখে আমি এক সপ্তাহ যাবত আড়ানী পৌর এলাকায় নিজ উদ্দ্যোগে পানি সরবরাহ করে আসছি। আমার নিজস্ব ভ্যান আছে, এই ভ্যানের উপর এক হাজার লিটারের একটি ট্রাংকে পানি ভরে আমার সাথে কর্মরত কিছু আনসার সদস্যের সাথে নিয়ে পানি সরবরাহ করছি। আমি প্রতিদিন তিন/চার হাজার লিটার পানি সরবরাহ করছি।


আরো খবর