• ঢাকা, বাংলাদেশ শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

বাঘায় চাইনিজ কুড়াল ও হেরোইনসহ সন্ত্রাসী গ্রেপ্তার

রিপোর্টার নাম:
আপডেট বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর বাঘায় চাইনিজ কুড়াল ও হেরোইনসহ একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে রাজশাহী জেলার বাঘা থানার আড়ানী পৌরসভার নুরনগর গ্রামে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আশিক রানা (২৮) উপজেলার আড়ানী পৌরসভার নুরনগর গ্রামের নাসির উদ্দিনের ছেলে। র‌্যাব-৫ এর অধিনায়ক রিয়াজ শাহরিয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি অভিযানিক দল আড়ানী পৌরসভার নুরনগর গ্রামে অভিযান চালায়। এসময় রানার নিজ ঘর থেকে ৬শ গ্রাম হেরোইন ও ৪টি দেশীয় অস্ত্র (চাইনিজ কুড়াল)সহ তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রানা জানায় উদ্ধারকৃত হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে রেখেছিলো। চাইনিজ কুড়াল সন্ত্রাসী কর্মকান্ডে ব্যবহার করতো। সেগুলোও বিক্রি করতেন।

র‌্যাব আরো জানায়, আশিক রানা এলাকার শীর্ষ সন্ত্রাসী। এর আগের তার বিরুদ্ধে ৬টি মামলা আছে। তাকে বাঘা থানায় সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d