• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

বাঘায় প্রতীক পেয়ে প্রচারে প্রার্থীরা,মাঠ ছাড়েননি বিএনপির রুমি

বাঘা প্রতিনিধি
সর্বশেষ: সোমবার, ২০ মে, ২০২৪

চতুর্থ ধাপে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে, রাজশাহীর বাঘা উপজেলায় ৫ জুন ভোট অনুষ্ঠিত হবে। প্রতীক বরাদ্দ  পেয়ে আনুষ্ঠানিক প্রচারে নেমেছেন চূড়ান্ত প্রার্থীরা।সোমবার (২০মে) সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

এ ধাপের নির্বাচনে ৯জন প্রার্থীর মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে মাঠ থেকে সরে দাঁড়ান চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবলীগের যগ্ন সাধারন সম্পাদক শাহিনুর রহমান(পিন্টু)।

এখন ভোটের মাঠে চূড়ান্ত লড়াইয়ে নেমেছেন-চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে  ৮ প্রার্থী। চেয়ারম্যান পদে ২জনের মধ্যে, মোটরসাইকেল প্রতীক পেয়েছেন- বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহীর জেলা কমিটির যুগ্ন সাধারন সম্পাদক  এ্যাড. লায়েব উদ্দীন (লাভলু),আনারস প্রতীক পেয়েছেন রাজশাহী জেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি রোকনুজ্জামান (রিন্টু) ।

ভাইস চেয়ারম্যান পদে ৩ জন। এদের মধ্যে বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আব্দুল মোকাদ্দেস- তার প্রতীক টিয়াপাখী, উপজেলা যুবলীগের সভাপতি কারুজ্জামান (নিপ্পন) তার প্রতীক বই,  হাফেজ মাওলানা মেহেদী হাসান (মিনার) প্রতীক টিউবওয়েল পেয়েছেন ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জনের মধ্যে কলস প্রতীক পেয়েছে বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আ’লীগের সভাপতি ফাতেমা খাতুন(লতা), প্রজাপতি প্রতীক পেয়েছেন উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান ফারহানা দিল আফরোজ(রুমি), ফুটবল প্রতীক পেয়েছেন-উপজেলা মহিলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক রিনা খাতুন।

দল থেকে বহিষ্কারের হুমকি দেওয়া হলেও মাঠ ছাড়েননি  ফারহানা দিল আফরোজ(রুমি)। উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব আশরাফ আলী মলিন বলেন, দল তার বিরুদ্ধে ব্যবস্থা নিবে।


আরো খবর