• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

বাঘায় ফেন্সিডিল নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত

বাঘা প্রতিনিধি
সর্বশেষ: শুক্রবার, ১০ মে, ২০২৪

রাজশাহীর বাঘায় ফেন্সিডিল নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দূর্ঘটনায় শহিদ হোসেন (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে। শুক্রবার (১০ মে) ভোর সাড়ে ৪টার দিকে বাঘা-বানেশ^র মহাসড়কের বিনোদপুর বাজারে মাইক্রোর সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সে নিহত হয়।

নিহত শহিদ হোসেন পুঠিয়া উপজেলার দুর্লোভপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে। মোটর সাইকেল আরেক আরোহী আহত জনি হোসেনকে (৩২) উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জনি হোসেন চারঘাট উপজেলার ঝিকরা গ্রামের জমির উদ্দিনের ছেলে।

ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়। এ সময় ২৫ বোতল ফেন্সিডিল ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে। তবে কোন অভিযোগ না থানায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। স্থানীয়রা জানান, তারা বাঘা সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিল ক্রয় করে মোটরসাইকেল নিয়ে নিজ এলাকায় যাওয়ার পথে এ ঘটনা ঘটেছে।

এ বিষয়ে মনিগ্রাম ইউনিয়নের বিনোদপুর বাজার নাইট গার্ড মকসেদ আলী বলেন, ভোর রাতে একটি মোটর সাইকেল নিয়ে চারঘাটের দিকে যাচ্ছিল। এ সময় কালো রঙ্গের একটি মাইক্রো বাঘার দিকে যাচ্ছিল। হটাৎ বিকট শব্দ শুনে কাছে এগিয়ে গিয়ে দেখি সে একজন ছটফট করছে আরেকজন পাশে কাতরাচ্ছে। স্থানীয়দের ডাকাডাকি করতে করতে ঘটনাস্থলে একজন মারা যায়। পরে পুলিশ এসে লাশ উদ্ধা করে থানায় নিয়ে যায় এবং আহত একজনকে হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে বাঘা থানার এসআই কামরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। কারও কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে দেওয়া হয়েছে। তবে এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।


আরো খবর