• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

বাঘায় বাবার রক্তাক্ত লাশ উদ্ধার, ছেলে পালিয়েছে

রিপোর্টার নাম:
আপডেট মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর বাঘা উপজেলায় গাছ বিক্রি করার টাকা নিয়ে বিরোধের জেরে ছেলের বিরুদ্ধে বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার ভোরে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হরিরামপুর পাঁকাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর ছেলে পালিয়ে গেছেন।

নিহত ব্যক্তির নাম রুস্তম আলী পাঁকা (৭০)। তার ছেলের নাম শুকুর আলী পাঁকা (৪৫)। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে।

শুকুর আলী পাঁকার স্ত্রী রিপা বেগম বলেন, আজ ভোরে উঠে তাঁর স্বামী হাঁসুয়া খুঁজছিলেন। হাসুয়া কী করবেন, জানতে চাইলে তাঁর স্বামী তাঁকেই খুন করার কথা বলেন। এ কথা শুনে ভয়ে রিপা বেগম তাঁর শিশুসন্তানকে নিয়ে বাড়ির পাশের এক আমবাগানে গিয়ে লুকিয়ে থাকেন। সকাল ছয়টার দিকে তিনি এসে দেখেন, তাঁর শ্বশুর বাড়ির বারান্দায় পড়ে আছেন। তাঁর হাত দিয়ে রক্ত ঝরছে। তিনি চিৎকার করে প্রতিবেশীদের ডাকেন। প্রতিবেশীরা এসে দেখে বলেন, তাঁর শ্বশুর মারা গেছেন।

উপজেলার মনিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম বলেন, বেশ কিছুদিন ধরে বাবার গাছ বিক্রি করা টাকা ছেলে শুকুর আলী দাবি করে আসছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সেই টাকা দিতে না চাওয়ায় বাবাকে খুন করে ছেলে পালিয়েছেন।

বাঘা থানার পরিদর্শক খায়রুল ইসলাম বলেন, ঘটনার পর থেকে শুকুর আলী পলাতক রয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি। তবে এ ঘটনায় মামলা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d