• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন উপজেলা নির্বাচন: পবা ও মোহনপুরে হামলা-সংঘর্ষ
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

বাঘায় বাবার রক্তাক্ত লাশ উদ্ধার, ছেলে পালিয়েছে

রিপোর্টার নাম:
সর্বশেষ: মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর বাঘা উপজেলায় গাছ বিক্রি করার টাকা নিয়ে বিরোধের জেরে ছেলের বিরুদ্ধে বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার ভোরে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হরিরামপুর পাঁকাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর ছেলে পালিয়ে গেছেন।

নিহত ব্যক্তির নাম রুস্তম আলী পাঁকা (৭০)। তার ছেলের নাম শুকুর আলী পাঁকা (৪৫)। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে।

শুকুর আলী পাঁকার স্ত্রী রিপা বেগম বলেন, আজ ভোরে উঠে তাঁর স্বামী হাঁসুয়া খুঁজছিলেন। হাসুয়া কী করবেন, জানতে চাইলে তাঁর স্বামী তাঁকেই খুন করার কথা বলেন। এ কথা শুনে ভয়ে রিপা বেগম তাঁর শিশুসন্তানকে নিয়ে বাড়ির পাশের এক আমবাগানে গিয়ে লুকিয়ে থাকেন। সকাল ছয়টার দিকে তিনি এসে দেখেন, তাঁর শ্বশুর বাড়ির বারান্দায় পড়ে আছেন। তাঁর হাত দিয়ে রক্ত ঝরছে। তিনি চিৎকার করে প্রতিবেশীদের ডাকেন। প্রতিবেশীরা এসে দেখে বলেন, তাঁর শ্বশুর মারা গেছেন।

উপজেলার মনিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম বলেন, বেশ কিছুদিন ধরে বাবার গাছ বিক্রি করা টাকা ছেলে শুকুর আলী দাবি করে আসছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সেই টাকা দিতে না চাওয়ায় বাবাকে খুন করে ছেলে পালিয়েছেন।

বাঘা থানার পরিদর্শক খায়রুল ইসলাম বলেন, ঘটনার পর থেকে শুকুর আলী পলাতক রয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি। তবে এ ঘটনায় মামলা হবে।


আরো খবর