• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

বাঘায় মোটরসাইকেল ও অটোরিকশার সংঘর্ষে নিহত ২

বাঘা প্রতিনিধি
সর্বশেষ: শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

রাজশাহীর বাঘায় মোটরসাইকেল ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন গুরুত্বর হয়েছেন। শুক্রবার (১২ এপ্রিল) রাতে উপজেলার পদ্মার ধারে সড়কঘাট এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, রনি শেখ (২৪) ও রাজু আহমেদ (২০)। রনি কলিগ্রামের ইউনুস শেখের ছেলে। তিনি মোটরসাইকেল আরোহী ছিলেন। রাজু আহমেদ জোতনশী গ্রামের ইসলাম আলীর ছেলে। তিনি অটোরিকশার যাত্রী ছিলেন।

মোটরসাইকেল আরোহী চকনারায়নপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে আবদুস সাত্তার (২১) ও মিলন হোসেনের ছেলে দুরন্ত হোসেন (১৭) অবস্থা আশঙ্কাজনক। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রাকিব আহমেদ জানান, শুক্রবার রাতে চারজর গুরুত্বর আহত অবস্থায় এসেছিলেন। নিয়ে আসার আগে রনি মারা যায় ও রাত ১০ টার দিকে রাজু মারা যায়। অবস্থা খারাপ হলে রামেক হাসপাতালে পাঠানো হয়।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, একটি মোটর সাইকেল নিয়ে তিন বন্ধু পদ্মার ধারে সড়কঘাট থেকে নারায়ণপুরে আসছিলেন। তারা সড়কঘাটের স’মিলের সামনে পৌঁছলে অপরদিক থেকে আসা একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইজন নিহত ও দুইজন আহত হয়েছে। তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, এঘটনায় কোনো পক্ষ থানায় অভিযোগ দেয়নি। তাদের মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।


আরো খবর