• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

বাঙ্গাবাড়ী স্কুল ও কলেজের শিক্ষার্থীদের পূনর্মিলনী

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
সর্বশেষ: শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
oplus_2

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ী ইউনুস স্মরণী( ইউএস)স্কুল ও কলেজের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
শনিবার কলেজ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ মোস্তফা কামাল। প্রধান অতিথি ছিলেন এলাকার জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এবং বিদ্যুৎ,  জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জিয়াউর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান হুমায়ুন রেজা।
বক্তব্য রাখেন, সাবেক অধ্যক্ষ বদিউজ্জামান,সাবেক ইউপি চেয়ারম্যান আজাহার আলী মন্ডল ও সাদেরুল ইসলাম, বর্তমান চেয়ারম্যান শহিদুল ইসলাম, কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি একরামুল হক,রহনপুর এবি সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলাম মোর্শেদ,বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মাষ্টার,এলাকার  বিশিষ্ট ঠিকাদার আবদুল মান্নান,সাবেক শিক্ষার্থী কৃষিবিদ আজাহার আলী,চিকিৎসক রবিউল ইসলাম,  সাবেক সেনা সদস্য বোরহানউদ্দিন, প্রকৃতি প্রেমী মাশোয়ারুল হক জিকেন,আল মামুন সাদ্দাম প্রমুখ।প্রসঙ্গত: ওই কলেজের  ১৯৭৪- ২০২৪ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় অংশ নেয়া সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা এ পূনর্মিলনীতে অংশ নেন।


আরো খবর