• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

বিএনপিসহ অন্য দল নির্বাচনে এলে আরও ভালো লাগতো: লিটন

রিপোর্টার নাম:
আপডেট বুধবার, ২১ জুন, ২০২৩

 

সকাল ৯টা ১৫ মিনিটে রাজশাহী স্যাটেলাইট টাউন হাইস্কুল উপশহর কেন্দ্রে ভোট প্রদান করেন আওয়ামীলীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে কেন্দ্রে যান তার সহধর্মিণী রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আকতার রেণী, দুই কণ্যা ডা. আনিকা ফারিহা জামান অর্ণা ও মাইশা সামিহা জামান শ্রেয়া। ভোট প্রদান শেষে লিটন সাংবাদিকদের সাথে কথা বলেন। তিনি বলেন, আবারও জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী। লিটন বলেন, বিএনপিসহ অন্য সব দল এই নির্বাচনে এলে আরও ভালো লাগতো। তারা নির্বাচনে না এসে ভুল করেছেন বলে মন্তব্য করেন খায়রুজ্জামান লিটন।

এক প্রশ্নের জবাবে মেয়র প্রার্থী খায়রুজ্জামান লিটন বলেন, এখন পর্যন্ত নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে। সাধারণ মানুষ নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারছেন। শেষ পর্যন্ত এমন পরিবেশই থাকবে। রাজশাহী শান্তির নগরী এখানে কাউকে বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেওয়া হবে না বলেন লিটন।

তিনি বলেন, পরিবেশ ভালো আছে। মানুষ স্বতঃস্ফূর্তভাবেই ভোট দেবেন। সব মিলিয়ে রাজশাহীতে ৬০ শতাংশের ওপরে ভোট কাস্টিং হবে বলে আশা করছি। ভোট প্রদান শেষে তিনি নগরীর বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d