• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন উপজেলা নির্বাচন: পবা ও মোহনপুরে হামলা-সংঘর্ষ
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

বিএনপি-জামায়াতের সন্ত্রাসের দাঁতভাঙা জবাব দেয়া হবে রাজপথেই: আসাদ 

রিপোর্টার নাম:
সর্বশেষ: রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য, অপরাজনীতি ও সন্ত্রাসবাদী কর্মকান্ডের প্রতিবাদ এবং বিএনপি জামায়াতের ডাকা হরতালের বিরুদ্ধে অবস্থান কর্মসূচি পালন করেছেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। রোববার সকালে রাজশাহী নগরীর লক্ষীপুর এলাকায় আসাদের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে আশপাশের রাস্তা প্রদক্ষিন করে। বিক্ষোভ মিছিলটি বঙ্গবন্ধু ম্যুরালের সামনে শেষ হয়ে অবস্থান কর্মসূচি পালন করেন নেতা কর্মীরা। এই কর্মসূচিতে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা অংশ নেন।

অবস্থান চলাকালে আসাদুজ্জামান আসাদ তার বক্তব্যে বলেন, বিএনপি শান্তিপূর্ণ সমাবেশের কথা বলে দেশে নৈরাজ্য করেছে। তারা হামলা, যানবাহন ভাংচুর, অগ্নিসংযোগসহ পুলিশকে পিটিয়ে হত্যা করেছে। বিএনপি- জামায়াতের সন্ত্রাস আর মেনে নেয়া হবে না। আগামীতে রাজপথে থেকে এর দাঁতভাঙা জবাব দেয়া হবে। তিনি বলেন, বিএনপি- জামায়াতের আজকের হরতাল দেশের জনগণ ঘৃনাভরে প্রত্যাখ্যান করেছে।

আসাদ বলেন, নির্বাচন ঘনিয়ে আসার সাথে সাথে বিএনপি জামায়াতের আসল চেহারা প্রকাশ হয়ে গেছে। তারা আবারো আগুন সন্ত্রাস শুরু করেছে। আবারো পিটিয়ে মানুষ মারা শুরু করেছে। এসব তাদের পুরানো অভ্যাস। দেশবাসী তাদের এই চেহারা চেনেন। নেতা কর্মীদের সচেতন থাকার আহবান জানিয়ে আসাদ বলেন, আওয়ামীলীগের প্রতিটি কর্মীকে অতন্ত্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করতে হবে। দেশবাসীকে আশ^স্ত করতে হবে। নাশকতাকারীদের কর্মকাণ্ডে মানুষ যাতে ভয় না পায় তেমন পরিবেশ আমরা বজায় রাখতে চাই। আমরা মানুষের পাশে আছি, আগামীতেও মানুষের পাশে থাকবো।

অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজপাড়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসারুল আলাম খিচ্চু, সাবেক ছাত্রনেতা রাকিবুল ইসলাম, কামরান ইয়ামিন, রাজশাহী জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, জেলা আওয়ামী লীগের নেতা ও দেপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আক্তারুজ্জামান, পাকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল হক তুহিন, রাজশাহী জেলা যুবলীগের প্রচার সম্পাদক রফিকুজ্জামান রফিক ও উপ প্রচার সম্পাদক শাহাদাত হোসেন পিন্টু, রাজপাড়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাসির উদ্দিন রুবেল, দামকুড়া  ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বাবু আলী, কাটাখালি পৌরসভার ৪নং এর সভাপতি মানিক হোসেন প্রমুখ।


আরো খবর