• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ

রিপোর্টার নাম:
আপডেট শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ
বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ষুক্রবার দিন ব্যাপি এই আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আ: খালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সভাপতি শেখ আবু-তারেক মকুল।
এসময় উপস্থিত ছিলেন, বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ আব্দুল আল মামুন, নারী নের্তী ফিরোজা আক্তার শিমা, জাহিদ, সহ-সভাপতি নাফিস ইত্তেহাদ প্রমুখ।
এ সময় প্রধান অতিথি বক্তব্যের আব্দুল খালেক বলেন, বর্তমানে প্রধানমন্ত্রী মেয়ে সায়মা অজেদ এর নেতৃত্বে বাংলাদেশের প্রত্যেকটা অঞ্চলের প্রতিবন্ধীরা এগিয়ে চলছে। তার ধারাবাহিকভাবে বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সদস্যরা এগিয়ে চলছে। তারা এখন সাধারণ মানুষের সাথে তাল মিলিয়ে কাজ করছে, খেলা ধুলায় আংশগ্রহন করছে।
তিনি আরো বলেন, এই প্রতিবন্ধী মানুষের সাথে আমি সবসময় থাকতে চাই, তাদের বিপদে পাশে দাঁড়াতে চাই। সকাল থেকে বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সদস্যদের নিয়ে বিভিন্ন রকম খেলাধুলা দুপুরে খাওয়া-দাওয়া ও বিকালে পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয় এবং শেষের রেফেল ড্র অনুষ্ঠান হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d