• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

বিদায়ী পুলিশ কমিশনারকে রেডার ক্রেস্ট প্রদান

রিপোর্টার নাম:
আপডেট বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২

বিদায়ী পুলিশ কমিশনারকে রেডার ক্রেস্ট প্রদান

নিজস্ব প্রতিবেদক
রিয়েল এস্টেট ডেভেলপার্স এসোসিয়েশনের (রেডা) উদ্যোগে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিককে বিদায়ী শুভেচ্ছা জানানো হয়েছে। মঙ্গলবার বিকেলে পুলিশ কমিশনারের কার্যালয়ে রেডার নেতৃবৃন্দ তাঁকে ক্রেস্ট প্রদান ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
পরে পুলিশ কমিশনারের সাথে রেডার নেতৃবৃন্দ মতবিনিময় করেন। মতবিনিময়কালে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, আমি এই শহরে আইনশৃংখলার রক্ষার দায়িত্ব নেয়ার পর কোনো চাঁদাবাজি হয়নি। রাজশাহীর ডেভেলপাররা স্বস্তির সাথে ব্যবসা করতে পেরেছে। এরআগে প্রতিটি ডেভেলপারকে চাঁদা দিয়ে ভবন নির্মাণ করতে হতো। কিন্তু আমি কমিশনার হিসাবে দায়িত্ব নেয়ার পর এই চাঁদাবাজি বন্ধ করে দিয়েছি। তিনি বলেন, শুধু এ সেক্টরেই নয়, পুরো শহরে আইনশৃংখলা ছিল পুলিশের হাতের নাগালে। যার কারণে ছিনতাই বা চাঁদবাজ হারিয়ে গেছে। পরে রেডার নেতৃবৃন্দ পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তার দীর্ঘায়ু কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন, আল আকসা ডেভেলপার্স প্রাইভেট লিমিটেডের ব্যববস্থাপনা পরিচালক ও রেডার সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজি, রেডব্রিক প্রোপাটিজের ব্যবস্থাপনা পরিচালক ও রেডার সাংগঠনিক সম্পাদক মেজবা উল বারি সওদাগর, স্যামল ছাঁয়া হাউজিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও রেডার প্রচার সম্পাদক আক্তারুল হুদা রুমেল, মুন প্রোপাটিজের ব্যবস্থা পরিচালক জাহাঙ্গীর আলম, গ্রীন প্লাজা রিয়েল এস্টেট কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমানসহ রেডার নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d