• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

বিস্ফোরক মামলায় ডা.ফাতেমা সিদ্দিকা কারাগারে

রিপোর্টার নাম:
সর্বশেষ: শনিবার, ৪ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডা. ফাতেমা সিদ্দিকাকে গ্রেপ্তার করা হয়েছে। বিস্ফোরক আইনের একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে রাজশাহী নগরীর বড়বনগ্রাম এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

আরএমপির শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন জানান, জিজ্ঞাসাবাদে তার জামায়াত সংশ্লিষ্টতা ও তাদের সহযোগিতার সত্যতা পাওয়া গেছে। এছাড়া এবছরের মে মাসের একটি বিস্ফোরক আইনের মামলায় তার সম্পৃক্ততা পাওয়া গেছে এরই প্রেক্ষিতে তাকে ঐ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রাজশাহী নগরীর লক্ষীপুরে মাদারলান্ড ইনফার্টিলিটি সেন্টার নামে একটি হাসপাতাল রয়েছে ডা. ফাতেমা সিদ্দিকার। রাজশাহীতে প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ হিসেবে নামডাক রয়েছে তার। তিনি দীর্ঘদিন ধরেই জামায়াতের রাজনীতির সাথে জড়িত।

শুক্রবার বিকেল ৫টার দিকে রাজশাহী মহানগর ডিবি পুলিশ ও শাহ মখদুম থানা পুলিশের একটি দল ফাতেমা সিদ্দিকার বাড়িতে যায়। সন্ধ্যায় পুলিশের গাড়িতে করে তাকে থানায় নেওয়া হয়। অভিযানের অংশ নেওয়া পুলিশ কর্মকর্তারা জানান জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় নিয়ে যাওয়া হচ্ছে।

 

 

 


আরো খবর