• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

বেনজীরের বিরুদ্ধে দুদক মামলা করলে আইন অনুযায়ী ব্যবস্থা: কাদের 

রাজশাহী সংবাদ ডেস্ক
সর্বশেষ: শুক্রবার, ৩১ মে, ২০২৪

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সাবেক আইজিপি বেনজীর আহমেদের বিরুদ্ধে দুদক মামলা করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

শুক্রবার (৩১ মে) আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি।

সাবেক আইজিপি বেনজীর আহমেদকে গ্রেফতার প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এটি প্রক্রিয়াধীন রয়েছে। তদন্ত চলছে। দুদক মামলা করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

তবে তার বিদেশ যাত্রার বিষয়টি অবহিত নন বলে গণমাধ্যমকে জানান ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি আমলে হাওয়া ভবন ছিল দুর্নীতি আর লুটপাটের ভবন। এখন তারা দুর্নীতি নিয়ে কথা বলে। বিএনপি আমলে দুর্নীতি করা দলের কাউকে কি কোনো শাস্তি দিয়েছে? প্রশাসনের কাউকে শাস্তি দিয়েছে তারা? আওয়ামী লীগ সরকার দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে। তদন্ত হচ্ছে। সরকার-বিএনপির মতো ইমিউনিটি কালচার গড়ে তোলেনি।

ওবায়দুল কাদের নিজের উদাহরণ দিয়ে আরও বলেন, আমি মন্ত্রী যদি দুর্নীতি করি, সেটা কি বিনাবিচারে শেষ হয়ে যাবে? প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সব খবর আছে, কারা কী করে। প্রধানমন্ত্রীর অফিসেও তিনি কিছু ব্যবস্থা নিয়েছেন।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, আফজাল হোসেন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন্নাহার চাপা, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া ও উপদপ্তর সম্পাদক সায়েম খান উপস্থিত ছিলেন।


আরো খবর