• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

বৈদ্যুতিক মিটার ও সাব-মার্সিবল পাম্পসহ আন্তজেলা চোর দলের সদস্য আটক

নওগাঁ প্রতিনিধি
সর্বশেষ: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

নওগাঁর মহাদেবপুরে বৈদ্যুতিক মিটার চুরির সাথে জড়িত আন্তজেলা চোর দলের সক্রিয় সদস্য জাহান আলী (৪৯) কে পার্শ্ববর্তী সাপাহার উপজেলার সাপাহার বাজার এলাকা থেকে আটক করেছে থানা পুলিশ। এসময় ৩টি চোরাই বৈদ্যুতিক মিটার এবং ১টি সাব-মার্সিবল পাম্প উদ্ধার করা হয়। বুধবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মো. রুহুল আমিন। আটককৃত জাহান আলী পার্শ্ববর্তী বগুড়া জেলার আদমদিঘী থানার বড় আখিরা গ্রামের মৃত ছহির উদ্দিনের ছেলে।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৯ মার্চ রাত অনুমান দেড়টা থেকে ভোর অনুমান ৫টার মধ্যে যে কোন সময় থানার ৯নং চেরাগপুর ইউপির সোনাদিঘী গ্রামের একটি ইট ভাটা হতে দুইটি বৈদ্যুতিক মিটার চুরি করে। এই বৈদ্যুতিক মিটার চোরেরা বৈদ্যুতিক মিটার ফিরে পেতে ১টি করে মোবাইল ফোন নম্বর মিটার বক্সের মধ্যে রেখে যায়।
এই ঘটনায় থানার আলিপুর গ্রামের জনৈক মোঃ আলম হোসেন বাদী হয়ে মহাদেবপুর থানায় গতকাল একটি এজাহার দিলে জড়িত চোরদের সনাক্ত করন ও আটক ও চোরাই বৈদ্যুতিক মিটার উদ্ধারে পুলিশ তৎপর হয়। এরপর মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ, পুলিশ পরিদর্শক (তদন্ত), মহাদেবপুর থানার অফিসার ও ফোর্সের সমন্বয়ে গঠিত পুলিশ টিম বুধবার পূর্বরাতে সাপাহার বাজার এলাকায় অভিযান পরিচালনা করে জাহান আলীকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বৈদ্যুতিক মিটার চুরির কথা স্বীকার করে এবং তার দেওয়া তথ্য মতে মহাদেবপুর থানার
৯নং চেরাগপুর ইউনিয়নের বিভিন্ন এলাকা হতে তিনটি বৈদ্যুতিক মিটার ও একটি সাব-মার্সিবল পাম্প উদ্ধার করা
হয়।


আরো খবর