• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

ভোট কেন্দ্রের সুন্দর পরিবেশ বজায় রাখা আমাদের সবার দায়িত্ব: আসাদ

রিপোর্টার নাম:
সর্বশেষ: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সুষ্ঠু ও সুন্দর পরিবেশ বজায় রাখা আমাদের সবার দায়িত্ব। আর সুন্দর পরিবেশ বজায় থাকলে ভোটাররা ভোট কেন্দ্রে যাবেন এবং নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন। রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে রাজশাহী নগরীর সিটি হাট সংলগ্ন জেলা আওয়ামী লীগের কার্যালয়ে পবা উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে আসাদ এসব কথা বলেন। তিনি বলেন, নিজেদের মধ্যকার সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনা সুষ্ঠু ও অংশগ্রহণমুলক নির্বাচনের যে চ্যালেঞ্জ নিয়েছেন সেই চ্যালেঞ্জে জয়ি হওয়ায় আমাদের মুল লক্ষ্য। আর এটা সম্ভব কেন্দ্রে কেন্দ্রে ব্যাপক ভোটার উপস্থিতির মাধ্যমে।
আসাদুজ্জামান আসাদ বলেন, আমি আওয়ামী লীগ করি এটা সত্য, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এটাও সত্য। তবে আমি সব দলকে মর্যাদার জায়গায় রাখি। আমাদের একটু সহনশীল হয়েই কাজ করতে হবে। সবাই মিলেই আগামী নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে চ্যালেঞ্জ সেটা মোকাবেলা করতে হবে।
অনুষ্ঠানে নির্বাচনে ভোটার উপস্থিতি নিশ্চিত করতে উপস্থিত জনপ্রতিনিধিদের নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসারও আহ্বান জানান আসাদ। রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী আসাদ বলেন, বিগত কয়েক দিনে আমি গ্রামে গ্রামে গিয়ে মানুষের মধ্যে ভোট নিয়ে এক ধরনের আগ্রহ দেখেছি। ভোট কেন্দ্রে যেতে চান এমন মানুষের সংখ্যায় বেশি। তাদের সুন্দর পরিবেশে ভোট দেয়া নিশ্চিত করার দায়িত্ব সকলের।
হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলে রেজবি আল হাসান মঞ্জিলের সভাপতিত্বে অনুষ্ঠানে হুজুরিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, হরিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জেবর আলী, হড়গ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, দর্শনপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন সাব্বির, বড়গাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন সাগর, দামকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম ও পারিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোর্শেদ বক্তব্য রাখেন।
রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলুর সঞ্চালনায় সভায় পবা উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো খবর