• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনাম
ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ফের এক হচ্ছেন তাহসান-মিথিলা ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দেবে ইইউ দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী  বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপজেলা পরিষদ নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন প্রধানমন্ত্রীর গোমস্তাপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও পশু সম্পদ প্রদর্শনীর উদ্বোধন নওগাঁ শান্ত ও সন্ত্রাসী বাহিনীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন নগরীতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ একজন গ্রেপ্তার

মহাদেবপুরে কলেজ ছাত্রকে মারপিটের অভিযোগ

রিপোর্টার নাম:
সর্বশেষ: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

মহাদেবপুর প্রতিনিধি :
নওগাঁর মহাদেবপুরে এক কলেজ ছাত্রকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামে। ভুক্তভোগী যুবকের নাম মাফিউল আলম সুজন (১৯)। তিনি উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের চাকলা গ্রামের আজাহার আলীর ছেলে ও চাঁন্দাশ ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। এ ব্যাপরে গত ১১ মার্চ সোমবার রাতে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন জানান, সরেজমিন তদন্ত করা হয়েছে। আইনানুগ প্রক্রিয়া চলমান। থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১১ মার্চ সোমবার ভুক্তভোগী মাফিউল আলম সুজন ও তার বন্ধু গঙ্গারামপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশের নম্বরপত্র আনতে গেলে গঙ্গারামপুর গ্রামের গোপালের ছেলে মোন্না (২০), আবুল কালামের ছেলে তপু (২২), সিরাজুল ইসলামের ছেলে সাহাদত হোসেন (২৩) ও জাবেদুল ইসলামের ছেলে শাহারিয়া (২১) মাফিউল আলম সুজনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। নিষেধ করলে তারা বাঁশের লাঠি দিয়ে সুজনকে বেদম প্রহার করে। অভিযোগের বিষয়ে অভিযুক্ত ব্যক্তিদের বক্তব্য পাওয়া যায়নি।

জানতে চাইলে গঙ্গারামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন মৃধা জানান, এ ঘটনার সময় তিনি বিদ্যালয়ে ছিলেন না। সুজনকে বাঁশের লাঠি দিয়ে মারপিটের ঘটনা জানতে পেরে মুঠোফোনে বিষয়টি মহাদেবপুর থানায় জানিয়েছেন। জড়িতদের কঠোর শাস্তির দাবী জানান তিনি।


আরো খবর