• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম
কানে খোলামেলা পোশাক, ভাবনাকে ধুয়ে দিলেন অঞ্জনা পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

মহাদেবপুরে গলায় ওড়না পেঁচিয়ে দুই সন্তানের জননীর আত্মহত্যা

নওগাঁ প্রতিনিধি
সর্বশেষ: শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

নওগাঁর মহাদেবপুরে গলায় ওড়না পেঁচিয়ে নুরেফা বেগম (২৬) নামের দুই সন্তানের জননী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ১০ টার দিকে উপজেলার উত্তরগ্রাম ইউপির শিবগঞ্জ উত্তরপাড়ায়। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে পুলিশ। নিহত নুরেফা বেগম শিবগঞ্জ উত্তরপাড়ার খোরশেদ আলমের মেয়ে ও পার্শ্ববর্তী মান্দা উপজেলার বৈদ্যপুর গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী।
স্থানীয় সূত্রে জানা যায়, স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক কলহের জেরে প্রায় ৬ মাস পূর্বে তাদের দুই মেয়ে জান্নাতুল ও জেরিনকে নিজের কাছে রেখে জাহাঙ্গীর তার স্ত্রী নুরেফা বেগমকে বাবার বাড়িতে রেখে যায়। এ ঘটনার পর সন্তানদের দেখতে স্বামীর বাড়িতে গেলে মারধর করে তাকে তাড়িয়ে দেয়া হয়। সর্বশেষ গত মঙ্গলবার মেয়েদের দেখতে স্বামীর বাড়ি যান নুরেফা বেগম। সেদিনও তাকে মারধর করে তাড়িয়ে দেয় স্বামী জাহাঙ্গীর। এরপর থেকেই বিষন্নতায় ভুগতে থাকেন তিনি। শনিবার সকালে তার মা বাবা বাড়ি থেকে বেড়িয়ে গেলে ঘরের বারান্দায় বাঁশের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।
এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মো. রুহুল আমিনের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো খবর