• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে রাকাবের শ্রদ্ধা নিবেদন

রিপোর্টার নাম:
সর্বশেষ: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

 নিজস্ব প্রতিবেদক :

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক-এর উদ্যোগে দেশের জন্য আত্মোৎসর্গকারী শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়েছে। মঙ্গলবার সকাল ৯ টায় জেলা প্রশাসন, রাজশাহী’র শহীদ স্মৃতি স্তম্ভে রাকাবের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নিরঞ্জন চন্দ্র দেবনাথ।

এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আঃ রহিম; রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক আতিকুল ইসলাম। এছাড়াও ব্যাংকের প্রধান কার্যালয়ের  প্রশিক্ষণ ইনস্টিটিউট; বিভাগীয় কার্যালয়, রাজশাহী; বিভাগীয় নিরীক্ষা কার্যালয়, রাজশাহী; এসইসিপি, রাজশাহী; স্থানীয় মুখ্য কার্যালয়, রাজশাহী; জোনাল কার্যালয় ও জোনাল নিরীক্ষা কার্যালয়, রাজশাহী এবং রাজশাহী জোনের আওতাধীন রাজশাহী, গ্রেটাররোড কাজীহাটা, বিনোদপুর ও পবা শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরবর্তীতে রাকাব প্রধান কার্যালয় চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে ব্যাংকের পক্ষ থেকে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নিরঞ্জন চন্দ্র দেবনাথ পুষ্পস্তবক অর্পণ করেন। রাকাব সিবিএ, বঙ্গবন্ধু পরিষদ ও অফিসার্স এসোসিয়েশন-এর পক্ষ থেকেও পৃথকভাবে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। এছাড়াও ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক বঙ্গবন্ধু অঙ্গণে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে বঙ্গবন্ধুসহ মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

সূর্যোদয়ের সাথে সাথে প্রধান কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনের কর্মসূচি শুরু হয় এবং সকাল ১০টায় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নিরঞ্জন চন্দ্র দেবনাথ এর সভাপতিত্বে এবং রাকাব পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান মোঃ রইছউল আলম মন্ডল-এর প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল অংশগ্রহণে “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন” বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী সকল শহীদ; বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল সদস্য এবং জাতীয় চার নেতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।


আরো খবর