• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

মানুষের কল্যাণে কাজ করতে নেতা-কর্মীদের প্রতি এমপি আসাদের আহবান

রিপোর্টার নাম:
আপডেট রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ মানুষের কল্যাণে কাজ করার জন্য দলীয় নেতা কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন। তিনি বলেন, আমাদের প্রতিটি কাজের পেছনের মুল উদ্দেশ্য থাকবে মানুষের কল্যাণ করা। মানুষ অনেক প্রত্যাশা নিয়ে আমাদের পাশে দাঁড়িয়েছে। তাদের প্রত্যাশা পুরণ করা আমাদের দায়িত্ব। নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, পবা-মোহনপুরে কোন দলীয় বিভক্তি থাকবে না। আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শের কর্মী, আমরা দেশরত্ন শেখ হাসিনার লোক এটিই আমাদের বড় পরিচয়। এর মাঝে যারা নিজস্ব বলয় তৈরীর চেষ্টা করবেন তারা ভুল করবেন। রোববার সকালে পবা ও মোহনপুরের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী শুভেচ্ছা জানাতে এলে নব নির্বাচিত সংসদ সদস্য আসাদুজ্জামান এসব কথা বলেন। আসাদুজ্জামান নেতা কর্মীদের বলেন, আপনারা নিজ নিজ এলাকার সমস্যাগুলো চিহ্নিত করুন। মানুষের সাথে কথা বলুন, তাদের চাওয়াগুলোর প্রতি সম্মান জানান, সেগুলো পুরণ করার জন্য আমরা আন্তরিতভাবে কাজ করতে চাই।
রোববার সারাদিনই রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। নগরীর সিটিহাট সংলগ্ন রাজশাহী জেলা আওয়ামীলীগের কার্যালয়ে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে আসেন তারা।


সকালে শুভেচ্ছা জানাতে আসেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা রাজশাহী অঞ্চলের ভারপ্রাপ্ত পরিচালক ড. আলমগীর কবির। এসময় তার সাথে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের সহকারী অধ্যাপক সাদিকুল ইসলাম, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক। এছাড়াও, এদিন বিভিন্ন এলাকার জনপ্রতিনিধি, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীসহ বিভিন্ন পেশার মানুষ নব নির্বাচিত সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d