• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

মোহনপুরে দলীয় অফিস উদ্বোধন ও পূজা মণ্ডপ পরিদর্শন করলেন আসাদ

রিপোর্টার নাম:
আপডেট সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর মোহনপুর উপজেলা বাজারে দলীয় নেতাকর্মীদের অফিস উদ্বোধন এবং মোহনপুর উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। সোমবার বিকেলে মোহনপুর বাজারে প্রথম তিনি নেতাকর্মীদের অফিস উদ্বোধন করেন। পরে তিনি বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এসময় নেতা কর্মীদের উদ্দেশ্যে আসাদ বলেন, আওয়ামীলীগ এদেশের মানুষের জন্য ভাবে, মানুষের জন্য কাজ করে। প্রতিটি কর্মীর দায়িত্ব হলো এই উন্নয়নের চিত্র মানুষের সামনে তুলে ধরতে হবে। সামনে নির্বাচন। আ.লীগ কর্মীদের এখন আর বসে থাকার সময় নাই। ষড়যন্ত্র আর অপপ্রচারের জবাব দিতে হবে। নৌকার বিপক্ষে অপপ্রচার হচ্ছে, আগামীতে হয়তো আরো হবে। এসবের মোকাবেলা করতে হবে সত্য প্রচার করে। প্রকৃত উন্নয়নের তথ্য মানুষকে জানাতে হবে।

এসময় উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, মেহবুব হাসান রাসেল, মোহনপুর  উপজেলা আওয়ামী লীগ নেতা এনামুল হক, সুলতান মাস্টার, ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আফজাল হোসেন বকুল, মৌগাছি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হোসেন আলী, মোহনপুর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজিবুর মাস্টার ও সাধারণ সম্পাদক মিলন মাস্টার, আওয়ামী লীগ নেতা আজাহার আলী, সুরঞ্জিত সরকার, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাক আহমেদ, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ফারুক হোসেন ডাবলু ও শরিফুল ইসলাম, ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদের সদস্য হাবিবা খাতুন, বড়গাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক রহমান মাসুম, পারিলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল বারী ভুলু, নওহাটা পৌর আ’লীগ নেতা বাবলু হোসেন, নওহাটা পৌর ছাত্রলীগের সভাপতি তানভীর আলী, ও সাধারণ সম্পাদক রুমেল হোসেনসহ মোহনপুর উপজেলার ছয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার সকল পর্যায়ের আওয়ামী লীগ যুবলীগ,ছাত্রলীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d