• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

আমরা একটি ঐক্যবদ্ধ আওয়ামীলীগ চাই: আসাদ

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪

রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ বলেছেন, আমরা একটি ঐক্যবদ্ধ আওয়ামীলীগ চাই। এর কোন বিকল্প নেই। দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে, আওয়ামীলগের অগ্রযাত্রা ধরে রাখতে হলে ঐক্যবদ্ধ আওয়ামীলীগের বিকল্প নেই। তিনি নেতা কর্মীদের পারস্পারিক সম্পর্ক উন্নয়ন ও সম্প্রীতি বজায় রাখার আহবান জানান।

আজ বৃহস্পতিবার বিকেলে মোহনপুর উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। রাজশাহী সিটি হাট সংলগ্ন জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই মতবিনিময়ের আয়োজন করা হয়।

সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ বলেন, আওয়ামীলীগের প্রতিটি কর্মীর নৈতিক দায়িত্ব দলীয় নেতা কর্মীদের সম্মান রক্ষা করা। একে অন্যকে সম্মান করা আমাদের কর্তব্য। আর এই পারস্পারিক সম্মানবোধ শ্রদ্ধাবোধের মাধ্যমে নিজেদের মধ্যে ঐকবদ্ধ অবস্থান আরো দৃঢ় করা সম্ভব।

আসন্ন উপজেলা নির্বাচনে পারস্পারিক আলোচনার মাধ্যমে একজনকে প্রার্থী হিসেবে চূড়ান্ত করার জন্য স্থানীয় নেতা কর্মীদের প্রতি আহবান জানিয়ে আসাদুজ্জামান বলেন, নির্বাচনে বিজয়ি হতে হলে ঐকবদ্ধ থাকার কোন বিকল্প নেই। আপনারা সবাই মিলে একজন যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেন, তার জন্য সবাই মিলে মাঠে থাকবেন, তাহলেই আমাদের বিজয় নিশ্চিত হবে।

মতবিনিময় সভায় মোহনপুরের আওয়ামী লীগ নেতা এনামুল হক, জেলা আওয়ামী লীগ সদস্য রোকসানা মেহবুব চপলা, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য শরিফুল ইসলাম, ঘাসিগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আফজাল হোসেন বকুল, মোহনপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা রহমান রিক্তা, জাহানাবাদ ইউনিয়ন চেয়ারম্যান হযরত আলী, মৌগাছি ইউনিয়ন চেয়ারম্যান আলামিন বিশ্বাস, রায়ঘাটি ইউনিয়নের চেয়ারম্যান বাবুল হোসেনসহ মোহনপুর উপজেলা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এদিকে, বৃহস্পতিবার সকালে পবা উপজেলা মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন আসাদুজ্জামান আসাদ।

বৃহস্পতিবার রাজশাহী সিটি হাট সংলগ্ন জেলা আওয়ামী লীগ অফিসে তিনি এই মতবিনিময় করেন।

পরে তিনি নেতা কর্মীদের হাতে ঈদ উপহার তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পবা উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী, পবা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।


আরো খবর