• ঢাকা, বাংলাদেশ রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

রাজশাহীতে অস্ত্রহাতে নাচানাচির ভিডিও ভাইরাল

রিপোর্টার নাম:
আপডেট মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর রাস্তায় প্রকাশ্যে অস্ত্র হাতে নৃত্যের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ১৭ সেকেন্ডের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছেন। নেটিজেনরা বলছে, এটি রাজশাহীর সুনাম খোয়াচ্ছে। আর পুলিশ বলেছে, এটি পুরানো ভিডিও। তবে তারা আইনগত ব্যবস্থা গ্রহণ করছে।

খোঁজ নিয়ে জানা গেছে, ভিডিওটি রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার গাংপাড়া এলাকায় ধারণ করা। গাংপাড়া ও মালদা কলোনীর কিছু কিশোর এই ভিডিও করে। মঙ্গলবার হঠাৎ অস্ত্র হাতে কিশোরগ্যাং সদস্যদের উল্লাস ছড়িয়ে পড়ে ইন্টারনেটে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, চাইনিজ কুড়াল, ধারলো ছুরি, রাম-দা ও অন্য দেশী অস্ত্র নিয়ে কিছু যুবক নাচানাচি করছে। সাথে বাজছে ঢাকের শব্দ। তাদেরই একজনকে ভিডিওতে বলতে শোনা যাচ্ছে “ ঐ মেরে দিস না রে বাপ”।

ভিডিও ছড়িয়ে পাড়ার পর অনেকেই রাজশাহীর বর্তমান পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন। অনেকেই বলছেন, এই কিশোর গ্যাংয়ের সদস্যরাই বর্তমানে রাজশাহীর নাম খোয়াচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আনোয়ার হোসেন আনাস লিখেছেন, আমি তো হতবাক!!! শাহমখদুম থানা তো নিকটেই….এই দু:সাহস কিভাবে হয়? কিশোর গ্যাংদের লিডার কে??

মোহাম্মদ এইচ এস নামের একজন লিখেছেন, রাজশাহীর আইন শৃঙ্খলা বাহিনী কি ঘুমিয়ে আছে? এই সকল গ্যাং সকল অপকর্মর সামিল।

এনিয়ে কথা বলতে রাজশাহীর শাহমখদুম থানার ভারপ্রাপ্ত ইসমাইল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভিডিওটা গত ৫ বা ৬ মাস আগের। তাদের দুই পক্ষের মধ্যে বিরোধ হওয়ায় এখন ভিডিওটি ফেসবুকে তাদের কেউ দিয়েছে। আমরা তাদের চিহ্নিত করে ধরার চেষ্টা করছি।

ওসি বলেন, দেখে মনে হচ্ছে এগুলো আসল অস্ত্র। আমরা মাত্র বিষয়টি নিয়ে কাজ শুরু করেছি। কে বা কারা এটি করেছে খুঁজে বের করার চেষ্টা করছি। এই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d