• ঢাকা, বাংলাদেশ বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

রাজশাহীতে আচরণবিধি লঙ্ঘনের দায়ে পাঁচ প্রার্থীকে জরিমানা

রিপোর্টার নাম:
আপডেট মঙ্গলবার, ৬ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে পাঁচ প্রার্থীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার সন্ধ্যায় নগরীর বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালান। এসময় আচারণবিধি ভেঙ্গে প্রচার-প্রচারণা চালানোর দায়ে পাঁচ কাউন্সিলর প্রার্থীকে চার হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়।
প্রচার-প্রচারণায় একাধিক মাইক ব্যবহারের দায়ে ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মতিউর রহমানকে ৫০০ টাকা, অনুমোদনহীন শব্দ যন্ত্র ব্যবহারের দায়ে ৫ নম্বর ওয়ার্ডের প্রার্থী রুহুল আমিন ও ৬ নম্বর ওয়ার্ডের শিবলী রহমানকে ৫০০ টাকা করে, মোটরসাইকেল শোভাযাত্রা করার দায়ে ১৩ নম্বর ওয়ার্ডের প্রার্থী মনিরুল ইসলামকে ৩০০ টাকা ও রাস্তা বন্ধ করে প্রচারণা চালানোর দায়ে ৪ নম্বর ওয়ার্ডের প্রার্থী জেসমিনকে তিন হাজার টাকা জরিমানা করা হয়েছে।
গতকাল মঙ্গলবার রাজশাহীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) সাবিহা সুলতানা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, জরিমানার পাশাপাশি বেশকিছু প্রার্থীকে সতর্ক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d