• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

রাজশাহীতে কর্মসংস্থানের জন্য নৌকায় ভোট দিন: আসাদ

রিপোর্টার নাম:
আপডেট শনিবার, ১৭ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, রাজশাহীর উন্নয়ন দৃশ্যমান হয়েছে। এবার লক্ষ্য কর্মসংস্থান। এজন্য শিল্পায়ন, ব্যবসা-বাণিজ্যের প্রসারসহ যা করা প্রয়োজন সবই করতে চান আওয়ামীলীগের প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। রাজশাহীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি করার সুযোগ দিতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে সেই সুযোগ করে দিন।
শনিবার বিকেলে রাজশাহী জেলা যুবলীগ সাধারণ সম্পাদক আলী আজম সেন্টুর নেতৃত্বে রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনের নৌকা প্রতীকের প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। বিকেলে নগরীর লক্ষ্মীপুর মোড় থেকে প্রচার মিছিল শেষে লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ম্যুরালের সামনে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় প্রধান অতিথির বক্তব্যে আসাদ এসব কথা বলেন।
আসাদ বলেন, আপনাদের সকলের কাছের মানুষ খায়রুজ্জামান লিটন। তিনি আপনাদের বিপদে-আপদে সব সময় পাশে ছিলেন, আছেন। রাজশাহীকে কীভাবে বদলে দিতে হয়, সেটি তিনি করে দেখিয়েছেন। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা মার্কার প্রার্থী খায়রুজ্জামান লিটনের বিকল্প নেই। রাজশাহীতে কর্মের অভাব আছে। লিটন প্রতিশ্রুতি দিয়েছেন, এবার তিনি কর্মের ব্যবস্থা করবেন। আপনারা সুযোগ দিলে সেটি তিনি করে দেখাতে পারবেন। আগামী ২১ জুন নির্বাচনে খায়রুজ্জামান লিটনকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। তিনি আপনাদের আরো উন্নয়ন করে দেখাবেন।
পথসভায় বক্তব্য রাখেন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম রাব্বানী, জেলা যুবলীগের সহ-সভাপতি মোহাম্মদ মুজাহিদ হোসেন মানিক, মাহমুদ হাসান ফয়সাল, আলমগীর মোর্শেদ, ওবায়দুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাসুম আলী রশিদ, মোবারক হোসেন মিলন, সাবেক ছাত্রনেতা মেরাজ, হাবীব।
এসময় উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা আরিফুল ইসলাম, বেলাল সরকার, মীর মিতুল, সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান, সামাউন ইসলাম, প্রচার সম্পাদক মোঃ রফিক, উপপ্রচার সম্পাদক শাহাদাত হোসেন পিন্টু, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রিয়াজ উদ্দিন, সহ-সম্পাদক সেলিম জাহাঙ্গীর, নাজমুল ইসলাম, সাইদুর রহমান, সদস্য মুক্তার হোসেন, খন্দকার ফারুক হোসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d