• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

রাজশাহীতে ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক
সর্বশেষ: শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

রাজশাহীর পবা উপজেলার মুরারিপুর এলাকায় ড্রাম ট্রাকের চাপায় মোটরসাইকেল আরহী দুই যুবক  নিহত হয়েছেন । দুর্ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন রামেক হাসপাতালের চিকিৎসকরা।

আজ শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে খবর পেয়ে আরএমপির দামকুড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে।

নিহতরা হলো- জুলহাস উদ্দিন (৩২) ও রিমন হোসেন (৩৫)। জুলহাস উদ্দিন দামকুড়া থানার আলীগঞ্জ এলাকার রবিউল ইসলামের ছেলে ও রিমন হোসেন একই থানার নতুন কসবা এলাকার মানিক মিয়ার ছেলে।

রাজশাহী নগরীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আকবার জানান, দুটি মোটরসাইকেলে ৫জন আরহী বিকেল চারটার দিকে শহরের দিকে বেড়াতে যাচ্ছিল। তারা মুরালিপুর এলাকায় যাওয়ার পর নগরী থেকে ছেড়ে যাওয়া একটি ড্রাম ট্রাক মোড়ে বাঁক নিতে যায়। এসময় সামনে একটি অটোরিক্সা পড়ে গেলে ড্রাম ট্রাকের চালক অটো রিকশাকে সাইট দিতে গিয়ে দুই মোটরসাইকেল চালককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জুলহাস ও রিমন নিহত হন। এসময় মোটরসাইকেলে থাকা আরো দুইজন গুরুতর আহন হন।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠান। খবর পেয়ে দামকুড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

ওসি জানান, আপাতত মরদেহ রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনগত ব্যবস্থা নিয়ে মরদেহ হস্তান্তর করা হবে।


আরো খবর