• ঢাকা, বাংলাদেশ শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

রাজশাহীতে ডিবির অভিযানে দুই মাদক কারবারি গ্রেপ্তার

রিপোর্টার নাম:
আপডেট বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে রাজশাহী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার সকাল পৌনে ৭ টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো চারঘাট উপজেলার শলুয়া গ্রামের রবিউল ইসলামের পুত্র সাব্বির হোসেন ও মৃত ইসরাফিল শাহের ছেলে আবু সাইদ।

জেলা ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রাজশাহী জেলা ডিবি পুলিশ পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারস্থ ফতেপুরগামী পাকা রাস্তার ওপর দুই মাদকব্যবসায়ী একটি মোটরসাইকেল নিয়ে অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রি করছে। এসময় অভিযান পরিচালনা করলে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে সাব্বির হোসেনের দেহ তল্লাশি করে তার পরিহিত জিন্স প্যান্টের ডান পকেটের মধ্য হতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে মুখ বন্ধ অবস্থায় বাদামি বর্ণের গুঁড়া পদার্থ অবৈধ মাদকদ্রব্য হেরোইন ৮২ গ্রাম এবং অপর মাদক কারবারি আবু সাইদের দেহ তল্লাশি করে তার পরিহিত লুঙ্গির পিছনে কোমরে গোজানো অবস্থায় একটি সাদা স্বচ্ছ পলিথিনে হেরোইন ২০ গ্রামসহ তাদেরকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d