• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহীতে সম্ভাবনাময় কর্মসংস্থানের খাত প্রতিবন্ধকতা পেরিয়ে চলার নামইতো সাংবাদিকতা জমকালো আয়োজনে রাজশাহী সংবাদের বর্ষপিূর্তি উদযাপন শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ: জাতীয় সংসদে প্রথম বক্তব্যে আসাদ শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ বিজয় প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ ট্যুর মুরল্যান্ডের একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি রাজশাহীর আওয়ামী লীগ কর্মী নয়লাল হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৪ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা পিন্টু আর নেই

রাজশাহীতে ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

রিপোর্টার নাম:
আপডেট বুধবার, ২৪ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
রাজশাহীতে ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। বুধবার বিকেলে রাজশাহী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মুহাঃ হাসানুজ্জামান এই রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আসামী আব্দুল হান্নান মোল্লা (৪৫) বাঘা উপজেলার চাঁদপুর গ্রামের ওসমান মোল্লার ছেলে। রাজশাহী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর রাষ্ট্রপক্ষের আইনজীবী শামসুননাহার মুক্তি এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ২০১৬ সালের ৭ম শ্রেনীর এক কিশোরীর ধর্ষণ মামলায় আসামি আঃ হানানের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় তাকে ৯(১) ধারায় দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। সেই সাথে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়। এই অর্থ অনাদায়ে ৩ মাসের কারাদণ্ডের আদেশ দেন বিচারক। এই মামলার আরেক আসামি বানেরা খাতুন নির্দোষ প্রমানিত হওয়ায় তাকে বেকসুর খালাস দেয়া হয়েছে। রায় ঘোষণার পর দণ্ডপ্রাপ্ত আব্দুল হান্নানকে রাজশাহী কারাগারে পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এই ক্যাটাগরিতে আরো নিউজ
%d