• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম
কানে খোলামেলা পোশাক, ভাবনাকে ধুয়ে দিলেন অঞ্জনা পবায় ডাবলু ও মোহনপুরে বকুল বিজয়ী, দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান হলেন যারা মোহনপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেই হাবিবার বাজিমাত রাজশাহীতে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নিহত ২ নগরীতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ পেলেন ৯০ জন নিয়ামতপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গোমস্তাপুরে জাতীয় শিক্ষা  সপ্তাহের পুরস্কার বিতরণী রহনপুরে  কৃতি শিক্ষার্থী  সম্বর্ধনা  বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন
নোটিশ
রাজশাহীতে আমরাই প্রথম পূর্ণঙ্গ ই-পেপারে। ভিজিট করুন epaper.rajshahisangbad.com

রাজশাহীতে বিদেশী অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

রিপোর্টার নাম:
সর্বশেষ: সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীতে বিদেশী অস্ত্র ও গুলিসহ এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।  রোববার  রাত ১০ টার দিকে রাজশাহী জেলার বাঘা থানার আলাইপুর মধ্যপাড়া গ্রামে অভিযান চালিয়েত তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত যুবক হলেন, মোঃ আলামীন (২৬)। তিনি গোদাগাড়ী থানার ইয়াজপুর গ্রামের মৃত সোলেমানের ছেলে। সোমবার সকালে র‌্যাব ৫ এর অধিনায় লেফটেনেন্ট কর্নেল রিয়াজ শাহরিয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব জানানয়,  গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি অপারেশন দল রাজশাহী জেলার বাঘা থানার আলাইপুর মধ্যপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আলমীন কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা কালে র‌্যাবের সদস্যরা তাকে হাতে-নাতে আটক করে।  পরে তার দেহ তল্লাশী করে তার পরিহিত লুঙ্গীর সামনের কোচের ভিতরে কোমরের সহিত স্বচ্ছ কসটেপ দ্বারা পেঁচিয়ে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটারগান। একটি ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।


আরো খবর